1. admin@dipkanthonews24.com : admin :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে জেলা তথ্য অফিসের সড়ক প্রচার

মোঃ সানাউল্লাহ, বরগুনা
  • আপডেট : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৪৭ বার পঠিত
“স্বপ্নের পদ্মা সেতু” দক্ষিনাঞ্চলের তথা দেশের সকল মানুষের কাছে এখন আর স্বপ্ন নয়, বাস্তব। রাত পেরুলেই সকালে স্বপ্নের পদ্মা সেতু নয় বরং  বাস্তব পদ্মা সেতুর শুভ উদ্বোধনের সেই মাহেন্দ্রক্ষণ। আর এই পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরগুনা জেলা তথ্য অফিসের পক্ষ থেকে চালানো হচ্ছে ব্যাপক সড়ক প্রচার, টানানো হয়েছে বিভিন্ন শ্লোগানযুক্ত ফেস্টুন।
গত দুই সপ্তাহ যাবৎ এ প্রচারণা শুরু করে বরগুনা জেলা তথ্য অফিস। আজ (২৪ জুন) রাত ১২টা পর্যন্ত এ সড়ক প্রচার চলবে বলে জানিয়েছেন বরগুনা জেলা তথ্য অফিস।
এ সড়ক প্রচারে গানের মাধ্যমে “পদ্মা সেতু” বাস্তবায়নের ফলে দক্ষিনাঞ্চলসহ দেশের অর্থনৈতিক উন্নয়ন, বেকার জনগোষ্ঠীর জন্য নতুন কর্মসংস্থান সৃষ্টিসহ বিভিন্ন উন্নয়নের বিষয়গুলোকে তুলে ধরা হয়েছে। গানগুলোর মধ্যে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু তৈরি করে বিশ্বের বুকে সমগ্র বাঙালিজাতিকে একটি স্বনির্ভর জাতি হিসেবে তুলে ধরা হয়েছে। এছাড়াও জেলার সকল উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পদ্মা সেতু বাস্তবায়নের ফলে উন্নয়নমূখী বিভিন্ন শ্লোগানযুক্ত ফেস্টুন স্থাপন করা হয়েছে।
বরগুনা জেলা তথ্য অফিসার সেলিম মাহমুদ বলেন, পদ্মা সেতু আমাদের আবেগের সেতু, স্বপ্নের সেতু, বিশ্ব দরবারে সমগ্র বাঙালির স্বনির্ভরতার প্রতিকের সেতু। পদ্মা সেতুর উদ্বোধনের মধ্য দিয়ে আমাদের স্বপ্নের বাস্তবায়ন ঘটতে যাচ্ছে।  এই পদ্মা সেতু বাস্তবায়নের ফলে দক্ষিনাঞ্চলে বিভিন্ন কলকারখানা প্রতিষ্ঠিত হবে। ফলে বেকার জনগোষ্ঠীর জন্য কর্মক্ষেত্রের সৃষ্টি হবে, বেকরত্ব হ্রাস পাবে, অর্থনৈতিক ব্যবস্থার উন্নয়ন হবে। এই বিষয়গুলো সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য আমরা বিভিন্ন বাজার হাট ও গঞ্জে প্রায় ২সপ্তাহ ধরে গানের মাধ্যমে সড়ক প্রচার করে আসছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
%d bloggers like this: