1. admin@dipkanthonews24.com : admin :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

বন্ধু বেশে জুয়া খেলার কথা বল ডেকে নিয়ে খুন

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • আপডেট : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৫৫ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

বন্ধু বেশে জুয়া খেলার কথা বলে ডেকে নিয়ে হত্যা করা হয় গরু ব্যাপারী শরীফ শেখকে (৩৫)। বুধবার দুপুরে ফরিদপুরের পুলিশ সুপারের হলরুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকারসহ অন্যান্যরা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জামাল পাশা জানান, হত্যাকাণ্ডে জড়িত শরীফ বাকাউলকে (২৬) গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালি থানার এসআই সেলিম মোল্যার নেতৃত্বে অভিযান চালিয়ে রহিমপুর মধ্যপাড়া থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শরীফ বাকাউল একই গ্রামের মোয়াজ্জেম ওরফে মারজেম বাকাউলের ছেলে। পুলিশ হত্যাকাণ্ডের একমাত্র আসামি ও ব্যবহৃত একটি দা উদ্ধার করেছে।

এর আগে গত ২৫ জুন সকালে সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের সীমান্তবর্তী গাবির বিলের পাশে কলাবাগানে শরীফ শেখের লাশ পাওয়া যায়। শরীফ কৃষ্ণনগর ইউনিয়নের রহিমপুর গ্রামের নিমাই শেখের ছেলে। তিনি কাঁচামালের ব্যবসায়ী ছিলেন। এছাড়া কুরবানি ঈদের আগে গরু কিনে কুমিল্লা-চট্টগ্রামসহ বিভিন্নস্থানে বিক্রি করতেন।

তিনি আরও বলেন, বয়সে বড় হলেও শরীফ শেখের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল শরীফ বাকাউলের। দিনের বেশিরভাগ সময় এক সঙ্গে কাটাতের তারা। জুয়া খেলার অভ্যাস ছিল তাদের। বিভিন্ন সময়ে শরীফ শেখের কাছ থেকে এক লাখ ৮৯ হাজার ৫০০ টাকা ধার নেন তিনি। এ টাকা পরিশোধ না করায় তাদের মাঝে কথা কাটাকাটি হলে শরীফকে খুন করার পরিকল্পনা নেয় তার বন্ধু।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ২৫ জুন রাত দশটার দিকে একটি চায়ের দোকান থেকে জুয়া খেলার প্রলোভন দিয়ে শরীফ শেখকে ডেকে নিয়ে যায় শরীফ বাকাউল। এরপর সেখানে সুযোগমতো পেছন থেকে দা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়। ধারালো দায়ের কোপে নিহত শরীফের মাথা তিন খণ্ড হয়ে যায়।

জামাল পাশা বলেন, শরীফকে এলোপাতাড়িভাবে কুপিয়ে তার মৃত্যু নিশ্চিত করে রক্তমাখা দা সিমেন্টের ব্যাগে ভরে সেখান থেকে চলে যায় খুনি শরীফ বাকাউল।

এরপর বাড়িতে এসে গামছা নিয়ে পাশের কুমার নদে কচুরি ও কাদার মধ্যে সে দা, ব্যাগ ও রক্তমাখা শার্ট ও গেঞ্জি লুকিয়ে রাখেন। শরীফ শেখের মোবাইল ফোনটি পানির মধ্যে ছুড়ে ফেলে দেন। এসব আলামতও উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
%d bloggers like this: