1. admin@dipkanthonews24.com : admin :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

বর্ণিল আয়োজনে বরগুনা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ সানাউল্লাহ, বরগুনা
  • আপডেট : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১৩ বার পঠিত
বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বরগুনার রিপোর্টার্স ইউনিটির ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। ০১ জুলাই শুক্রবার সকাল ১০ ঘটিকায় বরগুনা পৌরসভার অডিটরিয়ামে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।
বরগুনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এনামুল কবির খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হকের সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা-০১ আসনের মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আহম্মেদ, ঢলুয়া ইউনিয়নের চেয়ারম্যান ও বরগুনা জেলা চেয়ারম্যান ফোরামের আহ্বায়ক আলহাজ্ব আজিজুল হক স্বপন, বরগুনা বস্ত্র ব্যবসায়ী সমিতির আহবায়ক বাদল দেবনাথ, বিভিন্ন সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ সহ বরগুনায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স কর্মরত সাংবাদিকবৃন্দ।
বক্তারা বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা এই পেশায় থেকে মানুষকে যতটা উপকার করা সম্ভব অন্য পেশায় থেকে তা সম্ভব নয়। একটি মিডিয়ায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার মাধ্যমে সাংবাদিকগণ ভালো কাজের অংশীদার হতে পারেন। বর্তমান সময়ে শুধু নেগেটিভ নিউজ এর দিকেই সাংবাদিক এবং মিডিয়ার আগ্রহ বেশি। শুধু নেগেটিভ নিউজ না করে সমাজে যারা ভাল কাজ করে তাদের কার্যক্রম ও ফুটিয়ে তুলতে পারলে তারাও ভালো কাজ করতে উৎসাহিত হবে এবং অন্য মানুষ এই নিউজ দেখে ভালো কাজ করার আগ্রহ পাবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বরগুনা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি সজিবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাফিন, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক সবুজ, দপ্তর সম্পাদক ইসহাক জুয়েল, প্রচার সম্পাদক মোঃ মোরছালিন, তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ সানাউল্লাহ, ক্রিড়া সম্পাদক মোঃ জুলহাস মিয়া, সদস্য বীরেন্দ্র কিশোর, এ কে এম শাহাদাত হোসেন শাওন, এ.এস.এম সিফাত, মোঃ মাসুম বিল্লাহসহ সংগঠনের সকল সদস্যরা।
এতিম শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে এই প্রতিষ্ঠাবার্ষিকীতে এতিম শিশুদের নিয়ে কেক কাটা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
%d bloggers like this: