1. admin@dipkanthonews24.com : admin :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

বরিশালে তেলের লরির সাথে যাত্রীবাহি বাসের সংঘর্ষে নিহত ১

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • আপডেট : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১৮ বার পঠিত

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর টরকীতে বাস ও তেলের লরির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই তেল বহনকারী লরির চালক ঘটনাস্থলে নিহত হন এবং বাসের ৬ যাত্রী আহত হয়েছে। নিহত মোক্তার মোল্লা (৫০)গোপালগঞ্জ জেলার মোকসেদপুর এলাকার বাসিন্দা।

আজ মঙ্গলবার (১২ জুলাই) সকাল পৌনে ৭ টার দিকে টরকী বাজার সংলগ্ন ব্রিজের উত্তর প্রান্তে ঘটা এ দুর্ঘটনায় মহাসড়কে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ ছিলো।

স্থানীয়রা জানান,বরিশাল থেকে বিএমএফ পরিবহনের বাসটি যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলো। টরকি ব্রিজের উত্তর প্রান্তের পৌছালে বিপরীত দিক থেকে আসা তেলের লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। বিষয়টি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ বেলাল হোসেন বলেন, এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক ও বাসের ৬ জন যাত্রী আহত হন।

তিনি বলেন, বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার পর বাসটি মহাসড়কের ওপর আড়াআড়ি অবস্থায় পরে থাকলে সেটিকে রেকারের মাধ্যমে সরিয়ে নেয়া হয়েছে। তবে একদম যান চলাচল বন্ধ ছিলো না। ছোট গাড়িগুলোকে সবসময় চলাচল করতে দেয়া হয়েছে। বাস-ট্রাকের মতো বড় যানবাহনগুলো প্রায় ১ ঘন্টা দুর্ঘটনার কারনে
মহাসড়কের ওপর আটকে ছিলো।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
%d bloggers like this: