1. admin@dipkanthonews24.com : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে কৃষক লীগের আলোচনা সভা ও দোয়া ৭১ এর পরাজিত শক্তি দেশকে অস্থিতিশীল করতে বিভিন্ন চক্রান্ত করে যাচ্ছে – এমপি শাওন পটুয়াখালীতে অধ্যক্ষের অপসারণ দাবিতে টায়ার জ্বালিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ চরফ্যাশনের ছিদ্দিক এখন হাইকোর্টের আইনজীবী পিরোজপুরে গরম ডালে ঝলসে যাওয়া শিশুর মৃত্যু বাউফলে প্রবাসীর উপর আতর্কিত হামলা, কারাগারে ইউপি সদস্য উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী চক্রের সকল অপতৎপরতা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে- এমপি শাওন বাউফল জিও ব্যাগ ফেলে নদীর তীর সংরক্ষণ প্রকল্প উদ্ভোধন স্মরণে রিন্টুর বড় বোন এমপি সুলতানা নাদিরা শোক দিবসের এই দিনে  রিন্টুকে মনে পড়ে অভিভাবক ও শিক্ষকদের মধ্যে একটি কার্যকর যোগাযোগ নিশ্চিত করতে হবে-পুলিশ কমিশনার

শিক্ষক বাতায়ন জুলাই /২২ দেশ সেরা অনলাইন পারফর্মার বরিশালের মমতাজ বেগম (কনক)

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • আপডেট : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ২৫৭ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এটুআই প্রকল্পের প্রত্যক্ষ তত্ত্বাবধানে পরিচালিত শিক্ষকদের জন্য বাংলাদেশে একমাত্র প্লাটফর্ম শিক্ষক বাতায়ন-এ জুলাই/২০২২ এর দ্বিতীয় পাক্ষিকে দেশ সেরা অনলাইন পারফর্মার হিসেবে মমতাজকে  নির্বাচিত করেন। মমতাজ বেগম বর্তমানে বরিশালের চরমোনাই মাদ্রাসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। কর্মজীবনে এই মানুষটি আইসিটি নিয়ে কাজ করে ইতিমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। করোনাকালীন সময়ে তিনি Barishal district online primary Education, The Barishal online School, Bangladesh online primary School, Online pathshala,সহ আরও অন্যান্য পেইজে নিয়মিত লাইভ ক্লাস নিয়েছন। জানা গেছে, তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই, আইসিটি ফর এডুকেশন বরিশাল জেলার ICT4E অ্যাম্বাসেডের হিসেবে শিক্ষকদের মাঝে শিক্ষক বাতায়ন, মুক্তপাঠ, ডিজিটাল কন্টেন্ট নির্মাণ, মাল্টিমিডিয়া ক্লাস পরিচালনা অবহিতকরন সহ এটুআই নির্দেশিত সকল কাজ নিয়মিত অশগ্রহন করে আসছেন।

তাই কাজের প্রাপ্তি স্বরূপ তাকে শিক্ষক বাতায়নের সেরা অললাইন পারফর্মার হিসেবে নির্বাচিত করা হয়েছে।তাকে করোনাকালিন সময়ে অনলাইন ক্লাসে অবদান রাখায়- বরিশাল ডিস্ট্রিক্ট অনলাইন প্রাইমারী এডুকেশন, বাংলাদেশ অনলাইন প্রাইমারী স্কুল, শিক্ষার আলো ডট কম, আইসিটি লার্নিং বিডি সহ বিভিন্ন অনলাইন পেজ থেকে সরাসরি সংবর্ধনা প্রদান করা হয়। সেরা অনলাইন পারফর্মার মমতাজ বেগম বলেন, আমার শিক্ষকতা জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি ও চাকরি জীবনের সবচেয়ে বড় স্বীকৃতি। অনলাইন ক্লাস ও আইসিটি বিষয় নিয়ে ভবিষ্যতে যেনো আরো ভাল কিছু করতে পারি, সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এছাড়াও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যারা বিভিন্নভাবে সহযোগিতা, উৎসাহ- অনুপ্রেরণা ও পরামর্শ দিয়ে আগলে রেখেছেন, সে সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি। সকলের নিকট দোয়া চাই আল্লাহ তা’আলা যেন আমাকে ও আমার পরিবারকে সুস্থ ও সুন্দর রাখেন। তিনি আগামিতে ব্লেন্ডেড লার্নিং এবং শিশুদের নিয়ে কাজ করতে চান। এ বিষয়ে তাঁর কর্মরত প্রতিষ্ঠান প্রধান নজরুল ইসলাম বলেন, মমতাজ বেগম একজন খুব ভাল শিক্ষক। তিনি করোনাকালীন সময়ের শুরু থেকেই নিয়মিত অনলাইন ক্লাস পরিচালনা করে আসছেন। তিনি সেরা অনলাইন পারফর্মার নির্বচিত হওয়ায় আমরা গর্বিত এবং আমার প্রতিষ্ঠান গর্বিত।

আশা করছি ভবিষ্যতে তিনি মানসম্মত শিক্ষা নিশ্চিতে যুগোপযোগী ভুমিকা পালন করবেন। সেরা অনলাইন পারফর্মার মমতাজ বেগম ভোলা জেলার লালমোহন পৌরসভার ৯নং ওয়ার্ড পেশকার হাওলার এম এ গাফ্ফার এবং আকতারা বেগমের কন্যা।

২ responses to “শিক্ষক বাতায়ন জুলাই /২২ দেশ সেরা অনলাইন পারফর্মার বরিশালের মমতাজ বেগম (কনক)”

  1. জাকির হোসেন says:

    তাঁর কাজের মুল্যায়ন সে দেরিতে হলেও পেয়েছেন। শুকরিয়া। ভবিষ্যতে সে তার কর্মে আরো উত্তোরত্তর সাফল্য পাক এই আর্শিবাদ করি। তার জন্য রইলো আমার হৃদয় নিঙড়ানো অভিনন্দন ও শুভ কামনা।

  2. Feroza Begum says:

    আপনার জন্য শুভ কামনা রইল।আপনার সামনের জীবন আনন্দময় হোক।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
%d bloggers like this: