1. admin@dipkanthonews24.com : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে কৃষক লীগের আলোচনা সভা ও দোয়া ৭১ এর পরাজিত শক্তি দেশকে অস্থিতিশীল করতে বিভিন্ন চক্রান্ত করে যাচ্ছে – এমপি শাওন পটুয়াখালীতে অধ্যক্ষের অপসারণ দাবিতে টায়ার জ্বালিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ চরফ্যাশনের ছিদ্দিক এখন হাইকোর্টের আইনজীবী পিরোজপুরে গরম ডালে ঝলসে যাওয়া শিশুর মৃত্যু বাউফলে প্রবাসীর উপর আতর্কিত হামলা, কারাগারে ইউপি সদস্য উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী চক্রের সকল অপতৎপরতা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে- এমপি শাওন বাউফল জিও ব্যাগ ফেলে নদীর তীর সংরক্ষণ প্রকল্প উদ্ভোধন স্মরণে রিন্টুর বড় বোন এমপি সুলতানা নাদিরা শোক দিবসের এই দিনে  রিন্টুকে মনে পড়ে অভিভাবক ও শিক্ষকদের মধ্যে একটি কার্যকর যোগাযোগ নিশ্চিত করতে হবে-পুলিশ কমিশনার

কোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে বোরহানউদ্দিনে কাটা তারের বেড়া দিয়ে জমি জবর দখলের চেষ্টা

আব্দুল মালেক, বোরহানউদ্দিন
  • আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ২৯ বার পঠিত

ভোলা বোরহানউদ্দিন পৌর ৯নং ওয়ার্ডে কোর্টের নিষেধাজ্ঞা কে অমান্য করে জোর পূর্বক কাটা তারের বেড়া দিয়ে জমি জবর দখলের চেষ্টা করেন কাশেম গংরা। শুক্রবার সকালে দলবল নিয়ে কাটা তার দিয়ে বেড়া দিয়ে জমি দখলের চেষ্টা করেন এ প্রতিপক্ষ গ্রæপ।

পৌর ৯নং ওয়ার্ডের মো. মোতাহার হোসেন এর স্ত্রী মোসা: শাহেরা বেগম (৪৫) অভিযোগ করে বলেন, চরগাজীপুর মৌজার, এসএ ১৭ নং খতিয়ান, ২৫৬ নং দাগে ৩০ শতাংশ জমি ক্রয় করে প্রায় ৩০ বছর যাবত ভোগ দখল করে আসছি। ওই জমি’র মধ্যে একই এলাকার মো. কাশেম জমাদার গংরা জমি পাবে বলে দীর্ঘ দিন যাবত আমার পরিবার কে নানা ভাবে হয়রানী করে আসছে। এই বিষয় বিজ্ঞ ভোলা কোর্টে একটি মামলা দায়ের করলে ওই জমিতে স্থিতাবস্থায় বজায় রাখার আদেশ দেন। ওই আদেশ কে অমান্য করে শুক্রবার সকালে আমাদের প্রতিপক্ষ গ্রæপ মো. কাশেম জমাদার (৭০), মো. লোকমান (৪০), মো. ফরহাদ (৩৫), মো. শহিদ (৩০), মো. জাকির (৪৫) সহ দলবল নিয়ে আমাদের দখলীয় জমিতে কাটা তার দিয়ে বেড়া দেন। আমরা বাধাঁ দিতে আসলে আমাদের উপর চওড়া হয়ে উঠেন। পরে থানা পুলিশ কে অবহিত করলে পুলিশ এসে বাধাঁ দেয়। তিনি আরোও জানান, আমরা থানায় অভিযোগ করেছি। ওরা এখনও আমার পরিবার কে হুমকি দুমকি দেন। আমার কোন ছেলে সন্তান নাই। মেয়েদের নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় এমপি মহোদয় ও পৌর মেয়রের সু-দৃষ্টি কামনা করছি।
এব্যাপারে লোকমান গংরা জানান, আমরা ওয়ারিশ সূত্রে জমি দাবী করছি। জমিতে কোর্টের নিষেধাজ্ঞার বিষয়টি আমাদের জানা ছিল না। তবে আমরা কাটা তার দিয়ে বেড়া দিয়ে রাখছি।
বোরহানউদ্দিন থানার উপ পুলিশ পুরিদর্শক মো. মাহতাব হোসেন চৌধুরী জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে নিয়ে কাটা তারের বেড়া দেয়া বন্ধ করেছি। উভয় পক্ষকে ডেকে নিয়ে বসেছি। উভয় পক্ষ উকিল নিয়ে বসতে চায়। বসে এটার সমাধান করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
%d bloggers like this: