1. admin@dipkanthonews24.com : admin :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

কুয়াকাটা সড়কে দূর্ঘটনায় এজেন্ট ব্যাংক মালিক নিহত

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • আপডেট : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৩৪ বার পঠিত
কলাপাড়া-কুয়াকাটা আঞ্চলিক সড়কের মানিকঝুড়ি নামক স্থানে প্রাইভেটকার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক ইসলামী এজেন্ট ব্যাংকের মালিক মোঃ সাইফুল ইসলাম (৩৫) নিহত হয়ছে। ঘটনা ঘটেছে শনিবার দুপুরে।
জানাগেছে, কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের দেবপুর গ্রামের সুলতান আহম্মেদ’র ছেলে ও কলেজ বাজার ইসলামী ব্যাংক এজেন্ট শাখার মালিক মোঃ সাইফুল ইসলাম শনিবার দুপুরে মোটর সাইকেল যোগে আমতলী যাচ্ছিল। পথিমধ্যে কলাপাড়া-কুয়াকাটা আঞ্চলিক সড়কের মানিকঝুড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক গুরুতর জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলার  আমতলী হাসপাতালে নিয়ে আসে। ওই  হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ তন্ময় রহমান তাকে মৃত্যু ঘোষনা করেন।
প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন ও সাইফুর রহমান অসিম বলেন, একটি দ্রুতগামী প্রাইভেটকার মোটর সাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল চালক গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে আনার পরে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষনা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তন্ময় রহমান বলেন, সাইফুল ইসলামকে হাসপাতালে আনার পুর্বেই মারা গেছেন।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন,  নিহত সাইফুল ইসলামের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
%d bloggers like this: