1. admin@dipkanthonews24.com : admin :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

লালমোহনে অচেতন করে টাকা-স্বর্ণালংকার নিয়ে লাপাত্তা অজ্ঞান পার্টি

জাহিদ দুলাল ,লালমোহন 
  • আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৭০ বার পঠিত

 জাহিদ দুলাল ,লালমোহন

ভোলার লালমোহনে খাবারের সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে ঘরে থাকা টাকা-পয়সা ও স্বর্ণালংকার নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা। রোববার রাতে উপজেলার লালমোহন ইউনিয়নের মধ্যপেশকার হাওলা গ্রামের সামছুল হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে। নেশাদ্রব্য খাবার খেয়ে জ্ঞান হারিয়ে ফেলে ওই বাড়ির আব্দুল গণি, সুফিয়া ও লিজা আক্তার। সকালে তাদের উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ভুক্তভোগী সুফিয়া জানান, রাত ১০ টার দিকে পরিবারের সকলে মিলে এক সঙ্গে খেয়ে ঘুমিয়ে পড়ি। এরপর রাত ৩ টার দিকে কে যেন আমার মুখে পানি মারে। তখন সজাগ হয়ে যাই। এরপর শরীরে অনেক খারাপ লাগে। তখন বুঝতে পারি খাবারের সঙ্গে নেশা মিশানো ছিল। পরে ভোর বেলা বাবাকে খবর দেই। এরপর তিনি এসে আমাদের হাসপাতালে ভর্তি করেন। এখনও আমার স্বামীর জ্ঞান ফিরেনি।
তিনি আরও জানান, আমাদের অচেতন করে অজ্ঞান পার্টির সদস্যরা ঘরে থাকা প্রায় দেড় লক্ষ টাকার স্বর্ণালংকার, নগদ ১০ হাজার টাকা ও একটি অ্যান্ড্রোয়েড মোবাইলসহ মোট ৩টি ফোন নিয়ে যায়। এছাড়াও শোকেসে থাকা নতুন সব কাপড়-চোপড় নিয়ে গেছে।
এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। এরআগের কয়েকটি ঘটনার পর থেকেই পুলিশ এ অজ্ঞান পার্টির সদস্যদের ধরতে কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
%d bloggers like this: