1. admin@dipkanthonews24.com : admin :
ভোলায় ‘ঋণের চাপে’ গলায় ফাঁস নিলেন ব্যবসায়ী - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে ভিক্ষুকের সাথে প্রতারণা বাউফলে ময়লার স্তুপে থেকে লোহা, প্লাস্টিক কুরিয়ে চলছে এক পরিবারের জীবিকা তজুমদ্দিনের চরে কুকুরের কামড়ে হরিণের মৃত্যু লালমোহনে যৌথ উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় পানি উন্নয়ন বোর্ড’র তরিকুল’র বিরুদ্ধে অবৈধ লেনদেনের অভিযোগ শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ নির্মাণের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এশিয়ান টিভি- এমপি শাওন বাউফল বিতর্কিত পাঠ্যক্রম বাতিরের দাবিত মানববন্ধন মনপুরা শিশু-কিশোর ফুটবল একাদশ ফাইনাল খেলা অনুষ্ঠিত ভোলায় প্রেমিকের হাত ধরে নববধূ উধাও কলাপাড়ায় অর্ধশত অসহায় ভূমিহীন পরিবার উচ্ছেদ আতংকে নির্ঘুম রাত কাটাচ্ছে

ভোলায় ‘ঋণের চাপে’ গলায় ফাঁস নিলেন ব্যবসায়ী

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলায় ‘দেনায় জর্জরিত হয়ে’ ইসমাইল হোসেন সুমন (৪০) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে নিজ কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সুমন বাপ্তা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কাঞ্চন মিয়ার ছেলে। তিনি ভোলার শহরের খালপাড়া এলাকায় কাঁচামালের ব্যবসা করতেন।

স্থানীয় সূত্র জানায়, ব্যবসা করতে গিয়ে বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়েছিলেন সুমন। কিন্তু ব্যবসা ভালো না চলায় ঠিকমতো ঋণের কিস্তি পরিশোধ করতে পারছিলেন না তিনি। এতে মানসিকভাবে ভেঙে পড়েন।

মঙ্গলবার বিকেলে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেন সুমন। পরিবারের সদস্যরা দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসেন। পরে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর