1. admin@dipkanthonews24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক লালমোহন সড়কে টোলসহ সকল ধরনের চাঁদা আদায় বন্ধে মাইকিং কলাপাড়ায় জমিজমা বিরোধে দিনমজুরি কে পিটিয়ে জখম করার অভিযোগ লালমোহনের ইউএনও কে প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা লালমোহনে পোকা দমন ট্যাবলেট খেয়ে তরুণীর আত্মহত্যা বাউফলে বিদ্যালয়ের সিঁড়ির ঘর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার যশোরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন, লাশ নিয়ে বিক্ষোভ ভোলায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন লালমোহন কুকুরের টিকাদান কার্যক্রমের অবহিতকরন সভা অনুষ্ঠিত মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ নের্তৃবৃন্দের উদ্যোগে দুর্গাপুজা মন্ডব পরিদর্শন

সামাজিক সম্প্রতি নষ্ট কারীদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে- এমপি শাওন

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৭ বার পঠিত

জাহিদ দুলাল, লালমোহন 

ভোলার লালমোহনে সামাজিক সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে  বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে সারা দেশে সামাজিক সম্প্রতি বজায় রয়েছে। দেশের সামাজিক সম্প্রতি নষ্ট করার জন্য একটি মহল সবসময় অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশের আইন শৃঙ্খলা বাহিনীর কারনে তাদের সকল অপচেষ্টা বন্ধ রয়েছে। এখনো অনেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে বিভিন্ন ভুয়া ও মিথ্যা তথ্য রটনা করছে সামাজিক সম্প্রতি নষ্ট করার জন্য। তাদের বিরুদ্ধে সকলকে সতর্ক থাকতে হবে। প্রয়োজনে আইন শৃঙ্খলা বাহিনীকে খবর দিতে হবে।

এমপি শাওন আরো বলেন, একসময় চট্রগ্রামের সাকা চৌধুরী এবং লালমোহনের মেজর হাফিজের নেতৃত্বে দেশের সামাজিক সম্প্রতি নষ্ট করার জন্য কথাবর্তা বলত। তাদের কারনে দেশে অনেক এলাকায় সম্প্রতি নষ্ট হয়েছিল  মেজর হাফিজ  তখন বলেছিল, আওয়ামীলীগের সাথে বিয়ে সাদী ও সম্পর্ক না রাখতে। এরা ছিল চরম নিকৃষ্ট মনের মানুষ।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল ইসলাম হাওলাদার, লালমোহন থানার ওসি মাহবুবুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হোসেন রিমন, মাছুমা বেগম, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা মদন মোহন মন্দির কমিটির উপদেষ্টা মন্টু রঞ্জন কুন্ডু, শ্যামল দত্ত, সহসভাপতি কালীপদ দাস, সাধরণ সম্পাদক যুগল কৃষ্ণ কুন্ড, দপ্তর সম্পাদক শংকর মজুমদার, নির্বাহী সদস্য নিরঞ্জন চন্দ সেন্টু, জয়ন্ত চন্দ পন্টি, মঙ্গল সিকদার বাজার সার্বজনীন দুর্গাপুজা উদযাপন কমিটির সভাপতি পবন কান্তি শীল,  সাধরণ সম্পাদক দিপক বিশ্বাস প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর