1. admin@dipkanthonews24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক লালমোহন সড়কে টোলসহ সকল ধরনের চাঁদা আদায় বন্ধে মাইকিং কলাপাড়ায় জমিজমা বিরোধে দিনমজুরি কে পিটিয়ে জখম করার অভিযোগ লালমোহনের ইউএনও কে প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা লালমোহনে পোকা দমন ট্যাবলেট খেয়ে তরুণীর আত্মহত্যা বাউফলে বিদ্যালয়ের সিঁড়ির ঘর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার যশোরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন, লাশ নিয়ে বিক্ষোভ ভোলায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন লালমোহন কুকুরের টিকাদান কার্যক্রমের অবহিতকরন সভা অনুষ্ঠিত মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ নের্তৃবৃন্দের উদ্যোগে দুর্গাপুজা মন্ডব পরিদর্শন

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করলেন কালাম মৃধা

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২১ বার পঠিত

আব্দুল আলীম খান, পটুয়াখালী

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন বিশিষ্ট ব্যবসায়ী, শ্রমিক নেতা গরিব দুঃখী মানুষের বন্ধু আবুল কালাম আজাদ (কালাম মৃধা) ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী রিটানিং কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন এর কাছে মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময় তার সাথে পটুয়াখালী পৌরসভার বেশ কয়েকজন শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র দাখিল শেষে আবুল কালাম আজাদ কালাম মৃধা বলেন, ‘আমি ছোট বেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে বিজয়ী হলে জেলা পরিষদের সেবা কে তৃনমূল পর্যায়ে পৌঁছে দিব। জেলা পরিষদে চেয়ারম্যান মেম্বার, মেয়র সহ উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়াম্যানদের যোগ্য সন্মান নিশ্চিত করবো। পাশাপাশি জেলা পরিষদ হবে সকল শ্রেণী পেশার মানুষের মিলন কেন্দ্র ও মিলন মেলার আশ্রয়স্থল।

এদিকে মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত পটুয়াখালী শহরের একজন ব্যক্তি জানান, জেলা পরিষদের নির্বাচনে ভোটের মাধ্যমেই নির্বাচিত জনপ্রতিনিধিদের চেয়ারে বসা উচিৎ,এতে করে নাগরিকদের প্রতি দায়বদ্ধতা এবং দায়িত্বশীলতা সৃষ্টি হয়। ‘

পটুয়াখালীর জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটানিং কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন বলেন, আগামী ১৮ সেপ্টেম্বর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের মনোনয়ন পত্র যাছাই বাছাই অনুষ্ঠিত হবে। আমরা শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে নির্বাচন সম্পন্ন করবো।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর