1. admin@dipkanthonews24.com : admin :
পিরোজপুরে সড়ক সংস্কারের উদ্যোগ না থাকায় ধানের চারা রোপন করে প্রতিবাদ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাশনে পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু মনপুরায় বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট লক্ষাধিক মানুষ তজুমদ্দিনের চরে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত, হাসপাতালে ভর্তি চরফ্যাসনে ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা মনপুরায় মুদি ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি ভোলায় সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । গুণীজনদের মিলন মেলা পাথরঘাটায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন লালমোহনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন চরফ্যাসনে দুই শিশুর বিরোধকে কেন্দ্র করে বসত বাড়িতে হামলা । আহত – ১০

পিরোজপুরে সড়ক সংস্কারের উদ্যোগ না থাকায় ধানের চারা রোপন করে প্রতিবাদ

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১৯ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

পিরোজপুরের ইন্দুরকানীতে ভবনের নির্মাণ সামগ্রী পরিবহন করে সড়ককে মরণফাঁদে পরিণত করেছে। দীর্ঘদিন ধরে এ অবস্থা চললেও কেউ সড়ক সংস্কারের কোনো উদ্যোগ নিচ্ছেন না। তাই ২০ সেপ্টেন্বর মঙ্গলবার সড়কে ধানের চারা রোপন করে প্রতিবাদ করেছে এলাকাবাসী।

উপজেলার ইন্দুরকানী সদর ইউনিয়ানের উত্তর ভবানীপুর খেজুরতলার এলজিউডি সড়কের উত্তর ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজ চলছে। এলজিউডি সড়ক থেকে প্রায় এক কিলোমিটার দূরে বিদ্যালয়টি। এডিবি অর্থায়নে নির্মিত ইটসলিংয়ের সড়ক ছয়মাস ধরে নির্মাণ সামগ্রী পরিবহন করায় সড়কটি একবারে নালায় পরিণত হয়েছে।

এখন বর্ষার পানি জমে সড়কটি চলাচলের একবারে অযোগ্য হয়ে পড়েছে। এলাকবাসী এই সড়ক দিয়ে মালামাল নেওয়া তো দুরের কথা হেঁটেও যেতে পারছেন না। চরম দূর্ভোগে পড়েছে এলাকবাসী, ছাত্র-ছাত্রীরা।

উত্তর ভবানীপুর গ্রামের বাসিন্দা আব্দুল জলিল ও কবির হোসেনসহ একাধিক ব্যক্তি অভিযোগ করে জানান, ভবনের মালামাল রাস্তা দিয়ে নেওয়ায় রাস্তার ইট উঠে বড় বড় গর্ত হয়ে গেছে। এখন চলাচল করা যাচ্ছে না। ঠিকাদারের কাছে বললে তারা কোনো গুরুত্ব দিচ্ছেন না।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম জানান, উত্তর ভবানীপুর সাইক্লোন সেল্টারর নির্মাণ সামগ্রী পরিবহন করায় সড়ক একবারে নালা হয়ে গেছে। সাধারণের চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। উপজেলা এলজিইডির উপ-প্রকৌশলী রবীন্দ্রনাথ হালদার জানান, মালামাল পরিবহণ করতে সড়কের ক্ষতি করলে নির্মানাধীন প্রতিষ্ঠান সড়ক সংস্কার করে দিবে। এলাকাবাসী ওই ঠিকাদারকে চাপ প্রয়োগ করলে সড়ক ঠিক করতে বাধ্য হবে।

ভবন নির্মাণের ঠিকাদারি প্রতিষ্ঠান এম আর কে এন্টারপ্রাইজের সহকারী আকবার আলী বলেন, সরকারি রাস্তা সরকারিভাবে ঠিক হবে। তিনি রাস্তা সংস্কারে রাজি নন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!