1. admin@dipkanthonews24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক লালমোহন সড়কে টোলসহ সকল ধরনের চাঁদা আদায় বন্ধে মাইকিং কলাপাড়ায় জমিজমা বিরোধে দিনমজুরি কে পিটিয়ে জখম করার অভিযোগ লালমোহনের ইউএনও কে প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা লালমোহনে পোকা দমন ট্যাবলেট খেয়ে তরুণীর আত্মহত্যা বাউফলে বিদ্যালয়ের সিঁড়ির ঘর থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার যশোরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন, লাশ নিয়ে বিক্ষোভ ভোলায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন লালমোহন কুকুরের টিকাদান কার্যক্রমের অবহিতকরন সভা অনুষ্ঠিত মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ নের্তৃবৃন্দের উদ্যোগে দুর্গাপুজা মন্ডব পরিদর্শন

লালমোহনে ৩৮ বছরের ইমামতী শেষে বর্ণাঢ্য বিদায়

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন
  • প্রকাশিত : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৮২ বার পঠিত

মাওলানা মোজাম্মেল হক। বিগত ৩৮ বছর সফলতার সঙ্গে ভোলার লালমোহন পৌরশহরের ঐতিহ্যবাহী মোল্লা জামে মসজিদের খতিব (পেশ ইমাম) হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। শুক্রবার শেষবারের মতো জুমআ’র নামাজ পড়িয়ে অসুস্থতাজনিত কারণে বিদায় নেন মাওলানা মোজাম্মেল হক। তিনি লালমোহন পৌরশহরের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা।
তাকে বিদায় জানাতে উপস্থিত হন ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও মোল্লা জামে মসজিদের সভাপতি নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় তিনি মাওলানা মোজাম্মেল হকের বর্ণাঢ্য ইমামতী জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।
এছাড়াও তাকে এমপি শাওনের নিজস্ব তহবিল থেকে ৫০ হাজার টাকাসহ মোট দুই লক্ষ টাকা সম্মাননা হিসেবে প্রদান করেন। বিদায় বেলায় মোল্লা জামে মসজিদের শত শত মুসল্লীদের ভালোবাসায় সিক্ত হন মাওলানা মোজাম্মেল হক।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর