1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা জন্মনিবন্ধন নাম্বারই হবে এনআইডি নাম্বার : মন্ত্রিপরিষদ সচিব বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার তজুমদ্দিনে মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ। অরক্ষিত মেঘনায় কোস্টগার্ড-নৌ-পুলিশের টহলের দাবী বাউফলে গহবধূকে পিটিয় হত্যা লালমোহনে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা শেখ হাসিনার সরকার বিনামূল্যে কৃষকদের সার ও বীজ দিচ্ছেন- এমপি শাওন শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু, মায়ের দুই পা বিচ্ছিন্ন

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৮ বার পঠিত
কলাপাড়ায় যাত্রীবাহী অটোবাইকের সঙ্গে অবৈধ যান ছয় চাকার ট্রলির মুখোমুখি সংঘর্ষে ১০ বছরের শিশু জিহাদ নিহত হয়েছে। দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে নিহত জিহাদের মা মুক্তা বেগমের। গুরুতর জখম হয়েছে জিহাদের ভাই জুনায়েত (২) ও বোন মিম (১২)। এছাড়া গুরুতর আহত অটোচালক নুর মোহাম্মদ (৫০) জাহানারা বেগম (৬৫) অজ্ঞাত (৬০) সহ সকলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার দুপুরে কুয়াকাটাগামী বিকল্প সড়কের বালিয়াতলী ইউনিয়নের মুসল্লীয়াবাদ গ্রামে মর্মান্তিক এই দূর্ঘটনাটি ঘটেছে।
বালিয়াতলী ইউপি চেয়ারম্যান এবিএম হুমায়ুন কবির জানান, চাপলী বাজার থেকে একটি অটোবাইকে হতাহতরা কলাপাড়ায় আসছিল। ঘটনাস্থলে একটি অবৈধ ছয় চাকার যান ট্রলির সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। এক পর্যায়ে ট্রলির নিচে চাপা পড়ে যাত্রীবাহী অটো। স্থানীয়রা হতাহতদের দ্রুত কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু জিহাদকে মৃত ঘোষণা করেন। তার মা মুক্তা বেগমের দুই পা কেটে ফেলা হয়েছে।
মুক্তা বেগমসহ ছয়জনের অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কলাপাড়া থানার ওসি মোঃ জসীম জানান, ট্রলিটি আটক করা হয়েছে। চালকসহ হেল্পারদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের বাড়ি ধানখালীর মরিচবুনিয়া গ্রামে বলে জানা গেছে। উল্লেখ্য প্রশাসনকে ম্যানেজ করে অবৈধ এই যান কলাপাড়া শহরসহ গ্রামীণ জনপদ দাবিয়ে বেড়াচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর