1. admin@dipkanthonews24.com : admin :
বরগুনায় ইউপি চেয়ারম্যানের তৎপরতায় বদলে যাচ্ছে অবৈধভাবে রাস্তা দখলের চিত্র - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩ পাথরঘাটায় “একটু পাশে দাঁড়াই ” সংগঠন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মো: জসিম উদ্দিন হাওলাদার মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন লালমোহনে মনিরুজ্জামান মনিরের ৫ হাজার শাড়ি লুঙ্গি পেল অসহায় পরিবার লালমোহনে বজ্রপাতে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অনুদান হতদরিদ্রদের সরকারি টিসিবির মাল মুদিদোকানে চুরি করে বিক্রি লালমোহনে গরীব ও দুঃস্থরা পেল মনিরুজ্জামান মনিরের ঈদ উপহার লালমোহনে অসহায়-দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

বরগুনায় ইউপি চেয়ারম্যানের তৎপরতায় বদলে যাচ্ছে অবৈধভাবে রাস্তা দখলের চিত্র

মাহমুদুর রহমান রনি, পাথরঘাটা
  • প্রকাশিত : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮৫ বার পঠিত
Spread the love
বরগুনা পাথরঘাটার কাঁঠালতলী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলামের তৎপরতায় বদলে যাচ্ছে অবৈধভাবে রাস্তা দখলের চিত্র। কাঁঠালতলী ইউনিয়নের পাকা রাস্তায় গরু ছাগল বাঁধা, ধান, সুপারি ও খড় কুটো শুকানো, গাছ কেটে ফেলে রাখা, যত্র তত্র গাড়ির বডি রাস্তায় ফেলে রাখা সহ রাস্তা নোংরা করা থেকে জনসাধারণকে বিরত রাখতে গণসচেতনতা মূলক কাজ সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে ইউনিয়ন চেয়ারম্যান।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় , রাস্তায় গরু ছাগল অবাধ বিচরণের কারণে বিভিন্ন সড়ক দুর্ঘটনা সম্মুখীন হতে হয় পথচারীদের । এই দুর্ঘটনা থেকে মুক্তি পেতে ইউপি চেয়ারম্যান একটি ভালো উদ্যোগ নিয়েছে।
 কাঠালতলী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বলেন,প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী গ্রামকে শহরের রুপ দিতে সবাই মিলে গ্রামীন রাস্তা পরিষ্কার রাখি এই স্লোগানকে সামনে রেখে আমার ইউনিয়নের রাস্তা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার কাজ করে যাচ্ছি। কোন ব্যক্তি যদি অবৈধভাবে রাস্তা দখল করে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!