1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা জন্মনিবন্ধন নাম্বারই হবে এনআইডি নাম্বার : মন্ত্রিপরিষদ সচিব বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার তজুমদ্দিনে মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ। অরক্ষিত মেঘনায় কোস্টগার্ড-নৌ-পুলিশের টহলের দাবী বাউফলে গহবধূকে পিটিয় হত্যা লালমোহনে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা শেখ হাসিনার সরকার বিনামূল্যে কৃষকদের সার ও বীজ দিচ্ছেন- এমপি শাওন শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা

বরগুনায় ইউপি চেয়ারম্যানের তৎপরতায় বদলে যাচ্ছে অবৈধভাবে রাস্তা দখলের চিত্র

মাহমুদুর রহমান রনি, পাথরঘাটা
  • প্রকাশিত : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ বার পঠিত
বরগুনা পাথরঘাটার কাঁঠালতলী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলামের তৎপরতায় বদলে যাচ্ছে অবৈধভাবে রাস্তা দখলের চিত্র। কাঁঠালতলী ইউনিয়নের পাকা রাস্তায় গরু ছাগল বাঁধা, ধান, সুপারি ও খড় কুটো শুকানো, গাছ কেটে ফেলে রাখা, যত্র তত্র গাড়ির বডি রাস্তায় ফেলে রাখা সহ রাস্তা নোংরা করা থেকে জনসাধারণকে বিরত রাখতে গণসচেতনতা মূলক কাজ সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে ইউনিয়ন চেয়ারম্যান।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় , রাস্তায় গরু ছাগল অবাধ বিচরণের কারণে বিভিন্ন সড়ক দুর্ঘটনা সম্মুখীন হতে হয় পথচারীদের । এই দুর্ঘটনা থেকে মুক্তি পেতে ইউপি চেয়ারম্যান একটি ভালো উদ্যোগ নিয়েছে।
 কাঠালতলী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বলেন,প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী গ্রামকে শহরের রুপ দিতে সবাই মিলে গ্রামীন রাস্তা পরিষ্কার রাখি এই স্লোগানকে সামনে রেখে আমার ইউনিয়নের রাস্তা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার কাজ করে যাচ্ছি। কোন ব্যক্তি যদি অবৈধভাবে রাস্তা দখল করে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর