1. admin@dipkanthonews24.com : admin :
বাউফল পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম এর বিরুদ্ধ নানা অভিযাগ - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

বাউফল পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম এর বিরুদ্ধ নানা অভিযাগ

তৌহিদ হোসেন উজ্জ্বল  ,বাউফল 
  • প্রকাশিত : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২২৭ বার পঠিত
Spread the love

তৌহিদ হোসেন উজ্জ্বল  ,বাউফল

পটুয়াখালী পল্লী বিদুত সমিতির বাউফল জানাল অফিসের সহকারি জেনারেল ম্যানজার(এজিএম) প্রকৌশলী গগন সাহার বিরুদ্ধ অফিসের কর্মচারী ও গ্রাহকর সাথে অসদাচারণ কারা সহ নানা অভিযোগ উঠেছে। তার এমন আচারণ কর্মচারীদর মাঝে অস্নোস বিরাজ করলেও চাকুরীর ভয়ে কেউ মুখ খুলছেন না। অভিযাগ রয়েছ, তিনি অফিসের নিয়মনীতি না মেনে যখন ইচ্ছে অফিসে আসেন, আবার যখন ইচ্ছে অফিস ত্যাগ করেন। অধীনস্ত কর্মচারীদেরকে খারাপ ভাষায় গালমদ করেন। শুধু গালমদ করই খান্ত থাকেন না গগন সাহা। তার এ সব কর্মকান্ডর কেউ প্রতিবাদ করলে তাকে দেয়া হচ্ছে চাকুরিচ্যুতর হুমকী ।
নাম প্রকাশ না করার শর্ত ওই অফিসের এক লাইনম্যান অভিযোগ করে বলেন, গগন সাহা এ বছরর ৫ জুলাই বাউফল পল্লী বিদ্যুৎ অফিসে যোগদান করেছেন। সে আসার পর থেকে বিদ্যুৎ অফিসের কর্মচারীরা ভয়ের মধ্য দিন পার করিতেছেন। সরকারি নিয়ম অনুযায়ী সকাল ৮ টায় অফিসে আসার কথা থাকলেও প্রায়ই তিনি অফিসে আসেন সকাল ৯ টার পর । সাধারণ গ্রহক ও অফিসের কর্মচারীদের সাথে তুই-তামারি ভাষায় কথা বলেন। তাদেরকে নুন্যতম সম্মানটুকু দেন না। এমনকি ব্যক্তিগত বাজারও তিনি অফিসের কর্মচারীদের দিয়ে করিয়ে থাকেন। এছাড়া সকল সাব-স্টশনর ইনচার্জ গনক ডক মিটার লিডারদর বিরুদ্ধ সাজানো অনিয়মর অভিযোগ দিতে বলেন তিনি। কোন ইনচার্জ যদি মিটার লিডারদর বিরুদ্ধ তার (গগন সাহা) মতা সাজানা অভিযাগ দিতে পারেন, তাহল স্যারকে বলে ওই ইনচার্জদেরকে প্রমোশন দেওয়া হবে বলেও আশ্বস্ত করেন  গগন সাহা।
অভিযোগের বিষয় জানতে চাইলে পল্লী বিদ্যুৎ বাউফল জানাল অফিসের সহকারি জেনারল ম্যানজার(এজিএম) প্রকশলী গগন সাহা বলন, এ ব্যাপার আমি কোন মন্তব্য করতে চাই না। আপনি(সাংবাদিক) আমার ঊর্ধতন কর্তপক্ষর বক্তব্য নিতে পারেন।
এ ব্যাপার পল্লী বিদ্যুৎ বাউফল জানাল অফিসের ডেপুটি জেনারল ম্যানজার(ডিজিএম) মোঃ মুজিবুর রহমান চৌধুরী বলেন, যেহতু আমি তার (এজিএম) বিরুদ্ধ কোন অভিযোগ পাইনি। সেহতু অভিযাগগুলা মিথ্য বলে আমি মনে করছি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!