1. admin@dipkanthonews24.com : admin :
বরিশালে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন বিজয়ী - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ

বরিশালে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন বিজয়ী

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২১৬ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

বরিশাল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন এবং সদস্য পদে ৩ জন ও সংরক্ষিত সদস্য পদে ২ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার সকাল ১১টায় বরিশাল সার্কিট হাউসের সভাকক্ষে প্রতীক বরাদ্দ অনুষ্ঠান এ ঘোষণা দেন রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা নুরুল আলম এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মান্নান।

চেয়ারম্যান পদে সাংবাদিক আসাদুজ্জামান আসাদ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় নৌকার প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়। একইভাবে সাধারণ সদস্যের ৩টি পদে (৮, ৯ ও ১০ নম্বর ওয়ার্ড) এবং সংরক্ষিত সদস্যের ২টি পদে (১ ও ৪ নম্বর ওয়ার্ড) প্রার্থী না থাকায় তাদেরকেও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

এর পরপরই সাধারণ সদস্যের ৭টি পদের বিপরীতে থাকা ২৪ প্রার্থী এবং ২টি পদের বিপরীতে থাকা ৯ প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হয়। ৪টি ওয়ার্ডের ৭টি কেন্দ্রে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ভোটার ১ হাজার ২শ’৮৭জন।

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন জেলা পরিষদকে দুর্নীতি মুক্ত করে এর সেবা মানুষের দোড় গোড়ায় পৌঁছে দেবেন বলে প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, যেখানে জেলা পরিষদের কাজ কি তা আজো সাধারণ মানুষ জানে না। তাদেরকে কাজের পরিধিও জানানো হবে। সেবাদান প্রতিষ্ঠানটিকে কোনভাবেই দুর্নীতির আখড়ায় পরিণত করতে দেবো না বলে অঙ্গীকার ব্যক্ত করেন সংবাদকর্মীদের কাছে।

জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জসীম উদ্দীন হায়দার সাধারণ ও সংরক্ষিত সদস্য প্রার্থীদের উদ্দেশে বলেন, কোনভাবে নির্বাচনী আইন ভঙ্গ করা যাবে না। এ জন্য তিনি সংবাদ কর্মীদের সহযোগিতা চান।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!