1. admin@dipkanthonews24.com : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা এসএসসির ফলাফলে লালমোহন হা-মীম সেরা লালমোহনে ১৪ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি জোটনের দেশ ও জাতিকে আরো এগিয়ে নিয়ে হলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই- এমপি শাওন বাউফলের উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সের জেনারেটর ১০ বছর ধরে নস্ট ভোলায় যুবকের নিখোঁজের ঘটনায় তদন্ত কমিটি গঠন তামাকমুক্ত বাংলাদেশ অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইনের খসড়া পাস হওয়া জরুরী: ড. হাছান মাহমুদ এমপি ভোলায় পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ যুবকের রক্তমাখা লাশ উদ্ধার

বরিশালে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন বিজয়ী

দ্বীপকন্ঠ নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

বরিশাল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন এবং সদস্য পদে ৩ জন ও সংরক্ষিত সদস্য পদে ২ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার সকাল ১১টায় বরিশাল সার্কিট হাউসের সভাকক্ষে প্রতীক বরাদ্দ অনুষ্ঠান এ ঘোষণা দেন রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা নুরুল আলম এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মান্নান।

চেয়ারম্যান পদে সাংবাদিক আসাদুজ্জামান আসাদ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় নৌকার প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়। একইভাবে সাধারণ সদস্যের ৩টি পদে (৮, ৯ ও ১০ নম্বর ওয়ার্ড) এবং সংরক্ষিত সদস্যের ২টি পদে (১ ও ৪ নম্বর ওয়ার্ড) প্রার্থী না থাকায় তাদেরকেও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

এর পরপরই সাধারণ সদস্যের ৭টি পদের বিপরীতে থাকা ২৪ প্রার্থী এবং ২টি পদের বিপরীতে থাকা ৯ প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হয়। ৪টি ওয়ার্ডের ৭টি কেন্দ্রে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ভোটার ১ হাজার ২শ’৮৭জন।

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন জেলা পরিষদকে দুর্নীতি মুক্ত করে এর সেবা মানুষের দোড় গোড়ায় পৌঁছে দেবেন বলে প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, যেখানে জেলা পরিষদের কাজ কি তা আজো সাধারণ মানুষ জানে না। তাদেরকে কাজের পরিধিও জানানো হবে। সেবাদান প্রতিষ্ঠানটিকে কোনভাবেই দুর্নীতির আখড়ায় পরিণত করতে দেবো না বলে অঙ্গীকার ব্যক্ত করেন সংবাদকর্মীদের কাছে।

জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জসীম উদ্দীন হায়দার সাধারণ ও সংরক্ষিত সদস্য প্রার্থীদের উদ্দেশে বলেন, কোনভাবে নির্বাচনী আইন ভঙ্গ করা যাবে না। এ জন্য তিনি সংবাদ কর্মীদের সহযোগিতা চান।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর