1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে পন্টুন স্থাপন করতে পরিদর্শনে বিআইডব্লিউটিএর কর্মকর্তারা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ মনপুরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন মনপুরা রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন লালমোহনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ী আটক ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসংবাদিত নেতা ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি- এমপি শাওন বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আটক

লালমোহনে পন্টুন স্থাপন করতে পরিদর্শনে বিআইডব্লিউটিএর কর্মকর্তারা

জাহিদুল দুলাল, লালমোহন
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০০ বার পঠিত
Spread the love
ভোলার লালমোহনের লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের কাশেমগঞ্জ বাজার এলাকায় লঞ্চ ঘাটের পন্টুন না থাকায় দীর্ঘদিন ধরে দুর্ভোগ পোহাতে হচ্ছে হাজার হাজার যাত্রীদের। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও জনগণের দাবীর প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে  ওই ঘাট পরিদর্শন করেছেন বিআইডব্লিউটিএর  ভোলার সহকারী পরিচালক শহিদুল ইসলাম ও পরিদর্শক জাহিদুল ইসলাম।
পরিদর্শন শেষে খুব দ্রুত ওই ঘাট দিয়ে যাতায়াত করা কয়েক হাজার যাত্রীদের দুর্ভোগের কথা বিবেচনা করে শিগগিরই লঞ্চ ভিড়ানোর জন্য পন্টুন স্থাপনের আশ্বাস প্রদান করেন তারা। বিআইডব্লিউটিএর ভোলার সহকারী পরিচালক মো. শহিদুল ইসলাম বলেন, পরিদর্শনের পরে মনে হয়েছে এ ঘাটে একটি পন্টুন স্থাপন অত্যান্ত জরুরী। তাই আমি শিগগিরই এখানে পন্টুন স্থাপনের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে রিপোর্ট প্রেরণ করে সুপারিশ করবো। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে কাশেমগঞ্জ বাজার ঘাটে পন্টুন স্থাপন করা সম্ভব হবে।
লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া জানান, এ ঘাটটিতে দীর্ঘদিন পন্টুন না থাকায় কোনো লঞ্চ ভিড়ছে না। এতে করে উপজেলার কয়েকটি এলাকার অন্তত ৩০ হাজার যাত্রী দুর্ভোগে রয়েছেন। যাদের অতিরিক্ত সময় ও অর্থ নষ্ট করে দূর-দূরান্ত দিয়ে লঞ্চে উঠতে হয়। এছাড়া ঘাটে লঞ্চ না ভিড়ানোর কারণে এ এলাকা অর্থনৈতিক দিক থেকে পিছিয়ে রয়েছে। খুব শিগগিরই এখানে পন্টুন স্থাপন করলে যাত্রীদের দুর্ভোগ লাঘবসহ এলাকার অর্থনৈতিক অবস্থা স্বচ্ছল হবে বলে মনে করছেন এ জনপ্রতিনিধি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!