1. admin@dipkanthonews24.com : admin :
আগামীকাল লালমোহন আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

আগামীকাল লালমোহন আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী

জাহিদ দুলাল
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬৬ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন  
আগামীকাল শুক্রবার ভোলার লালমোহনে আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাস্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি । প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে  শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্টিত হবে শুক্রবার বিকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাস্ট্রমন্ত্রী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। খেলা উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন। শুক্রবার দুপুরে ঢাকা থেকে হেলিকপ্টারে লালমোহন আসার কথা রয়েছে স্বরাস্ট্রমন্ত্রীর।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি কে বরণ করার জন্য দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আয়েজন লক্ষ্য করা গেছে।

উল্লেখ্য গত ২ সেপ্টেম্বর ২০২২ ইং শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনেক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন। ফাইনাল খেলায় অংশগ্রহণ করবেন ধলীগৌর নগর ইউনিয়ন একাদশ ও কালমা ইউনিয়ন একাদশ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!