1. admin@dipkanthonews24.com : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা এসএসসির ফলাফলে লালমোহন হা-মীম সেরা লালমোহনে ১৪ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি জোটনের দেশ ও জাতিকে আরো এগিয়ে নিয়ে হলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই- এমপি শাওন বাউফলের উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সের জেনারেটর ১০ বছর ধরে নস্ট ভোলায় যুবকের নিখোঁজের ঘটনায় তদন্ত কমিটি গঠন তামাকমুক্ত বাংলাদেশ অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইনের খসড়া পাস হওয়া জরুরী: ড. হাছান মাহমুদ এমপি ভোলায় পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ যুবকের রক্তমাখা লাশ উদ্ধার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে চেয়েছিলেন- সচিব কে এম আলী আজম

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা
  • প্রকাশিত : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৪০ বার পঠিত

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা উপজেলা সরকারী কর্মকর্তা , জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সুধীজনের সাথে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮ ঘটিকার সময় জেলা পরিষদ ডাকবাংলো হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। কিন্তু তিনি তার স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেনি। আজ তার সেই স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন তার জেষ্ঠ্য কন্যা বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। প্রধান অতিথি আরও বলেন, উন্নয়ন হচ্ছে সুসমন্বয়ের বিষয়। উন্নয়নের অগ্রযাত্রায় অর্থনৈতিক কর্মকান্ড সচল রাখতে হবে। শিক্ষার মান উন্নয়ন করতে হবে। শিক্ষায় দক্ষতা ও যোগ্যতা অর্জন করতে হবে। তাহলে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিনত হবে।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এডিপি অনুবিভাগ) মোঃ আব্দুস সবুর মন্ডল, বরিশাল বিভাগীয কমিশনার আমিন উল আহসান, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

মনপুরার বিভিন্ন সমস্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম মাতাব্বর, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মহতাবউদ্দিন অপু ভূইঁয়া প্রমুখ।

এই সময় সরকারী দাপ্তরিক প্রধানগন, স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর