1. admin@dipkanthonews24.com : admin :
ভোলায় হারিয়ে যাওয়া ১০টি ফোন উদ্ধার করলো সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ মনপুরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন মনপুরা রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন লালমোহনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ী আটক ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসংবাদিত নেতা ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি- এমপি শাওন বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আটক

ভোলায় হারিয়ে যাওয়া ১০টি ফোন উদ্ধার করলো সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন

ইব্রাহিম আকতার আকাশ,ভোলা
  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ২০৫ বার পঠিত
Spread the love

ইব্রাহিম আকতার আকাশ,ভোলা

মোবাইল ফোন ব্যবহারকারিদের হারিয়ে যাওয়া যেকোনো মডেলের ফোন খুব দ্রুত সময়ের মধ্যে উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিয়ে সফলতা অর্জন করছেন ভোলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।
ভোলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের দিক-নির্দেশনায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম সফলতার সঙ্গে দায়িত্ব পালন করে এসব মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হোন।
ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল বিভিন্ন স্থান থেকে উদ্ধারকৃত হারিয়ে যাওয়া বিভিন্ন মডেলের ১০টি স্মার্ট ফোন আজ সোমবার (৩ অক্টোবর) প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন ভোলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।
এসময় ফোনের প্রকৃত মালিক হারানো শখের মোবাইল ফোনটি হাতে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন। তারা ভোলা জেলা পুলিশ সুপার ও ভোলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!