1. admin@dipkanthonews24.com : admin :
মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ নের্তৃবৃন্দের উদ্যোগে দুর্গাপুজা মন্ডব পরিদর্শন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ মনপুরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন মনপুরা রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন লালমোহনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ী আটক ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসংবাদিত নেতা ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি- এমপি শাওন বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আটক

মনপুরা উপজেলা প্রশাসন ও আ’লীগ নের্তৃবৃন্দের উদ্যোগে দুর্গাপুজা মন্ডব পরিদর্শন

মোঃ ছালাহউদ্দিন, মনপুরা
  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১৩৯ বার পঠিত
Spread the love

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা উপজেলা ১০টি পুজামন্ডবে দুর্গাপুজা উদযাপন করবেন হিন্দু সম্প্রদায়ের মানুষ। হিন্দু সম্প্রদায়ের মানুষ যাতে তাদের ধর্মীয় উৎসব নির্ভয়ে পালন করতে পারেন তার জন্য উপজেলা প্রশাসন প্রতিটি পুজা মন্ডবে ১টি করে সিসি ক্যামরা ও আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করেছেন। হিন্দু সম্প্রদায়ের মানুষ নির্বিগ্নে দুর্গাপুজা উদযাপন করতে পারে তার জন্য উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ প্রতিটি পুজামন্ডবে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সার্বিক সহযোগীত করবেন।
হিন্দু সম্প্রদায়ের মানুষ ধর্মীয় উৎসব দুর্গাপুজা সুন্দর ভাবে পালন করতে পারেন এই জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা -৪ চরফ্যাশন-মনপুরা আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ব্যাক্তিগত তহবিল থেকে ১০টি পুজা মন্ডবে ১ লক্ষ ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন। এমপি জ্যাকবের পক্ষে রবিবার ও সোমবার আ’লীগ নের্তৃবৃন্দ ১০টি পুজামন্ডব পরিদর্শন করেন এবং এমপি জ্যাকবের পক্ষে ১০টি পুজামন্ডবে ১ লক্ষ ১০ হাজার টাকা পুজামন্ডবের সভাপতি/সম্পাদকের নিকট নগদ টাকা হস্তান্তর করেন। এছাড়া উপজেলা প্রশাসন পুজামন্ডব পরিদর্শন করেন। এছাড়াও উপজেলা আলীগ সভাপতি ও সম্পাদক এবং স্থানীয় চেয়ারম্যানগন প্রতিটি পুজামন্ডবে তাদের ব্যাক্তিগত তহবিল থেকে পুজামন্ডবে অনুদানের নগদ টাকা বিতরন করেন।
পুজামন্ডব পরিদর্শন ও অনুদানের টাকা বিতরনের সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার, থানা অফিসার ইনচার্জ মোঃ সাঈদ আহম্মদ, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর, উপজেলা আ’লীগ দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন আজম, ছাত্রলীগ সভাপতি মোঃ শামসুউদ্দিন সাগর, সাধারন সম্পাদক মোঃ সুমন ফরাজী, শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার, কৃষকলীগ সভাপতি আব্দুল খালেক কাঞ্চন সিকদারসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।এই বিষয়ে
উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার বলেন, উপজেলায় মোট ১০টি স্থানে দুর্গাপুজা উদযাপন করবে হিন্দুসম্প্রদায়ের মানুষ। প্রতিটি পুজামন্ডব সিসি ক্যামরার আওতায় আনা হয়েছে। পুজামন্ডবে ৫শত কেজি চাঊল বরাদ্ধ দেওয়া হয়েছে। হিন্দু সম্প্রদায়ের মানুষ যাতে নির্ভয়ে নির্বিগ্নে পুজাউদযাপন করতে পারে তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি রাখা হয়েছে। আমি প্রতিদিন পুজামন্ডব পরিদর্শন করছি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!