1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় জমিজমা বিরোধে দিনমজুরি কে পিটিয়ে জখম করার অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

কলাপাড়ায় জমিজমা বিরোধে দিনমজুরি কে পিটিয়ে জখম করার অভিযোগ

আলমগীর সিকদার, কলাপাড়া
  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১৯০ বার পঠিত
Spread the love

আলমগীর সিকদার, কলাপাড়া

কলাপাড়ায় জমিজমা বিরোধকে কেন্দ্র করে দিনমজুরি মোঃ আনিসুর রহমান (৫০) কে পিটিয়ে জখম করা হয়েছে। এ ঘটনার দুই দিন পর বাড়ির পুকুরে বিষ দিয়ে মাছ নিধন করেছে প্রতিপক্ষরা। এতে তার প্রায় এক লাখ টাকার ক্ষতি হয়েছে।
এ ঘটনায় সোমবার (৩ অক্টোবর) আহতর স্ত্রী মোসাঃ হোসনেয়ারা বেগম (৪৫) বাদী হয়ে কলাপাড়া থানায় মোঃ হালিম হাওলাদার (৪৫), মোঃ লিমন হাওলাদার (২২) ও মোঃ জিসান হাওলাদার (৩০) কে আসামি করে একটি অভিযোগ দিয়েছেন।
অভিযোগে মোসাঃ হোসনেয়ারা বেগম বলেন, আসামিদের সাথে আমাদের পূর্ব থেকে জমি জমা সংক্রান্ত বিরোধ রয়েছে। আমাদের জমি জোরপূর্বক দখল করার চেষ্টা করে, উক্ত বিষয় নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে সালিশ ব্যবস্থা করলেও বিবাদীরা তাহা অমান্য করে আসছে, এ বিরোধের জের ধরে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১২ টায় নিজ বাড়ির উত্তর পাশের পুকুরের সামনে আমার স্বামী মোঃ আনিসুল রহমানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে, এ সময় আমার স্বামী প্রতিবাদ করলে লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে শরীরে বিভিন্ন স্থানে ফুলা জখম করে, আমার স্বামীর ডাক-চিৎকার করলে আমি সহ স্থানীয়রা এগিয়ে আসলে আসামীরা আমাদের খুন-জখমের হুমকি দিয়ে চলে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করি।
তিনি আরো বলেন, ঘটনা দুইদিন পর রোববার (২ অক্টোবর) রাত আনুমানিক বারোটার হইতে সকাল আটটার মধ্যে যেকোনো সময় আসামিরা পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মারে, এতে এক লক্ষ টাকার ক্ষতি সাধন করে। আমি বিচার চাই।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসীম বলেন, এ ঘটনায় অভিযোগ করা হয়েছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!