1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা জন্মনিবন্ধন নাম্বারই হবে এনআইডি নাম্বার : মন্ত্রিপরিষদ সচিব বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার তজুমদ্দিনে মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ। অরক্ষিত মেঘনায় কোস্টগার্ড-নৌ-পুলিশের টহলের দাবী বাউফলে গহবধূকে পিটিয় হত্যা লালমোহনে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা শেখ হাসিনার সরকার বিনামূল্যে কৃষকদের সার ও বীজ দিচ্ছেন- এমপি শাওন শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা

কলাপাড়ায় স্ত্রীর পরকিয়ায় বাধা দেয়ায় বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ

আলমগীর শিকদার, কলাপাড়া
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৪১ বার পঠিত

আলমগীর শিকদার, কলাপাড়া

পটুয়াখালীর কলাপাড়ায় স্ত্রীর পরোকিয়ায় বাধা দেয়ার কারনে স¦ামী মো.রিয়াজ তালুকদার(৩০)এর ওপর হামলা করে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়াসহ বাড়িতে হামলা করে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার লতাচাপলী ইউনিয়নের নাইউরীপাড়া গ্রামে। এ ব্যাপারে স¦ামী মো.রিয়াজ তালুকদার বাদি হয়ে বৃহস্পতিবার কলাপাড়া বিজ্ঞ সিনিয়র ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছে। আদালত মামলা তদন্তের জন্য কলাপাড়া সমাজ সেবা কর্মকর্তাকে দায়িত্ব দেন।
মামলার বাদি মো.রিয়াজ তালুকদার বলেন, প্রায় সাত মাস আগে একই ইউনিয়নের আলীপুর ¯øুইজ ঘাট এলাকার মো.রফিক হাওলাদারের মেয়ে মোসাঃ চম্পা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্ত্রী মোবাইল ফোনে অন্য পুরুষের সাথে পরোকিয়ায় লিপ্ত হয়। ঘটনাটি স্ত্রীর ভাই ও বাবাকে অবগত করলে তারা এ ব্যাপারে কোনো গুরুত্ব না দিয়ে মোসাঃ চম্পা বেগমকে বিভিন্ন ভাবে প্রশ্রয় দেয়। গত মঙ্গলবার রাত সাতটার দিকে বাড়ি থেকে বের হলে স্ত্রী মোসাঃ চম্পা বেগম , তার ভাই মো.জসীম, বাবা মো.রফিক হাওলাদারসহ আরো ৫/৬জন লোক তার ওপর হামলা করে। সে দৌড়ে বাড়ির মধ্যে প্রবেশ করলে তারা বাড়িতে ঢুকে বাড়ি-ঘরেও হামলা ও ভাংচুর চালায়। এসময় তার সাথে থাকা এক লাখ পচাঁশি হাজার নগদ টাকা, ১৫ হাজার টাকার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। যাবার সময় হামলাকারীরা এ নিয়ে বারাবারি করলে যৌতুকের মামলা দিয়ে হয়রানী করার হুমকি দিয়ে যায়। রিয়াজ আরো বলেন, তার ভাই আলীপুর বাজারে ডিজেলের ব্যবসা করে। ওই দিন ব্যাংক বন্ধ হয়ে যাবার কারনে টাকা ব্যাংকে জমা দিতে পারেনি। তাই টাকাগুলো নিরাপত্তার স্বার্থে আমার মাধ্যমে বাড়িতে পাঠিয়ে দেয়। ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার কওে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় স্ত্রী মোসাঃ চম্পা বেগম, তার ভাই মো.জসীম, বাবা মো.রফিক হাওলাদারসহ আরো ৫/৬ জনকে আসামী করে মো.রিয়াজ তালুকদার বাদি হয়ে বৃহস্পতিবার কলাপাড়া বিজ্ঞ সিনিয়র ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছে। মামলার এ্যাডভোকেট মো.আবুল হোসেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর