1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :

পাথরঘাটায় জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন।

মাহমুদুর রহমান রনি, পাথরঘাটা
  • প্রকাশিত : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৭১ বার পঠিত
বরগুনা জেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে পাথরঘাটা ৫ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী ২জন পাল্টাপাল্টির সংবাদ সম্মেলন করেছে। সকাল ১১টার সংবাদ সম্মেলনে সদস্য পদ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নির্বাচনের প্রচারণা করছেন বরগুনা -২ সংসদ আসনের সদস্য শওকত হাসানুর রহমান রিমন ।
আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৯০ জন ভোটারকে ২৭ লক্ষ টাকা দিয়ে ভোট কিনেছে।অপরদিকে পাল্টা অভিযোগে বেলা ১টার দিকে সংবাদ সম্মেলন করেন অন্য প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ এনামুল হোসাইন তিনি এ সময় বলেন আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নির্বাচন কার্যক্রমের সময় প্রার্থী পদ বাতিল হওয়ায় জেলা রিটার্নিং অফিসার আমাকে বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত ঘোষণা করে তার অংশ হিসেবে সকল সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় সভার আয়োজন করি সেখানে সকল সদস্য ও এমপি মহোদয় ছিলেন এখানে কোন টাকার লেনদেন হয়নি ।
আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পদ বাতিল ঘোষণা করায় মহামান্য হাইকোর্টের রায় অনুযায়ী পুনরায় গত ৪ অক্টোবার প্রতিক বরাদ্দ দেয় জেলা রিটার্নিং অফিসার পরবর্তীতে আমি নির্বাচনের সকল কার্যক্রম অংশগ্রহণ করি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর