1. admin@dipkanthonews24.com : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা এসএসসির ফলাফলে লালমোহন হা-মীম সেরা লালমোহনে ১৪ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি জোটনের দেশ ও জাতিকে আরো এগিয়ে নিয়ে হলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই- এমপি শাওন বাউফলের উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সের জেনারেটর ১০ বছর ধরে নস্ট ভোলায় যুবকের নিখোঁজের ঘটনায় তদন্ত কমিটি গঠন তামাকমুক্ত বাংলাদেশ অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইনের খসড়া পাস হওয়া জরুরী: ড. হাছান মাহমুদ এমপি ভোলায় পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ যুবকের রক্তমাখা লাশ উদ্ধার

বরগুনায় মালবাহী টমটম-অটোরিক্সা সংঘর্ষে মা ও ছেলের মৃত্যু

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৫১ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

বরগুনার পাথরঘাটায় মালবাহী টমটম ও ব্যাটারি চালিত অটোরিক্সা সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে মা পারুল বেগম (৩৫) এবং তার শিশু সন্তান আব্দুল্লাহ (৪)।

১২ অক্টোবর বুধবার দুপুর পৌনে ২টার দিকে পাথরঘাটার শতকর টু লেমুয়া সড়কের আশ্রাব মেম্বরের বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা স্বীকার করে পাথরঘাটা থানার (ওসি তদন্ত) সঞ্জয় কুমার মজুমদার বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি বলেন বিষয়টির বিস্তারিত একটু পরে জানতে পারব।

নিহত পারুল ও আব্দুল্লাহ্ বরগুনা জেলার আমতলী উপজেলাধীন সোনাখালী গ্রামের মোঃ হিরন মিয়ার স্ত্রী ও শিশুপুত্র। ঘটনার সময় পারুল বেগম পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার গুলিসাখালী এলাকায় তার ননদের বাড়ি (বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেনের বাড়ি) যাচ্ছিলেন।

দুর্ঘটনার আগে বাইনচটকি ফেরীঘাট থেকে ইজিবাইক যোগে মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কের নাচনাপাড়ার বটতলা বাসষ্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এসময় পেছন দিক থেকে আসা একটি মালবাহী টমটমের সঙ্গে সংঘর্ষে তারা মারা যায় বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মইনুল ইসলাম উভয় গাড়ি ঘটনাস্থল থেকে জব্দ করে রায়হানপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যান, পরে ড্রাইভার, হেলপার সহ গাড়ি পাথরঘাটা থানায় পুলিশ হেফাজতে নিয়ে যায়।

দুর্ঘটনায় রক্তাক্ত মা ও সন্তানকে উদ্ধার করে প্রথমে রায়হানপুর ইউনিয়ন স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মোঃ সাজ্জাদ হোসেন তাদেরকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেফার্ড করেন, মঠবাড়িয়ায় নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বিকেল ৪ টার দিকে লাশ মঠবাড়িয়া থেকে বরগুনায় নিয়ে যাওয়া হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর