1. admin@dipkanthonews24.com : admin :
নতুন সিনেমার ঘোষণা দিলেন ভোলার তরুণ নির্মাতা এইচ ডি রুবেল - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

নতুন সিনেমার ঘোষণা দিলেন ভোলার তরুণ নির্মাতা এইচ ডি রুবেল

ইব্রাহিম আকতার আকাশ,ভোলা
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৫০ বার পঠিত
Spread the love

ইব্রাহিম আকতার আকাশ,ভোলা

রিমু ফিল্ম প্রোডাকশনের ব্যানারে এবার নতুন সিনেমার ঘোষণা দিলেন ভোলার ছেলে তরুণ নির্মাতা এইচ ডি রুবেল হাসান জানা গেছে, সিনেমাটির নাম গ্যাংস্টার রকি, সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন নবাগত হিরো আর এইচ রাজ সিনেমাটির মহরতের কাজ চলতি মাসে শেষ হবে।
পরিচালক এইচ ডি রুবেল বলেন, গ্যাংস্টার রকি একটি কমার্শিয়াল অ্যাকশন ফিল্ম, সিনেমাটি সম্পূর্ণ অ্যাকশন নিয়ে তৈরি হবে। তিনি আরো বলেন, আমাদের এ সিনেমার গল্পটি সম্পূর্ণ আলাদাভাবে তৈরি করা। আমাদের এই গল্পে বর্তমান সমাজের অনেক দিক ফুটে উঠবে।
পরিচালক এইচ ডি রুবেলকে গল্পের বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, এখন গল্পটির কিছুই বলা যাবে না, তবে আমার এই সিনেমাটি বাংলাদেশের ৬৪ জেলার কাহিনী নিয়ে মেকিং করা। আমার এই গল্পে বাংলাদেশের ৬৪ জেলার কিছু অন্ধকার জগতের মানুষের চরিত্র তুলে ধরা হয়েছে।
আশা করি আমার এই সিনেমায় আমি বাংলাদেশের দর্শকদের নতুন কিছু উপহার দিব। আমি এই সিনেমাটা সাউথ ইন্ডাস্টির সাথে মিল রেখে তৈরি করতে চাই। আমার এই সিনেমায় হিরো হিসেবে অভিনয় করবেন, নবাগত হিরো আর এস রাজ এবং অন্যান্য চরিত্রে যাদেরকে আমরা রাখব সবার সাথে এখনো অফিশিয়ালি কোন মিটিং হয়নি। সিনেমাটি প্রযোজনা করবে রিমুভ ফিল্ম প্রোডাকশন এবং আফনান বাবু।
জানা গেছে, এ সিনেমাতে নবাগত হিরোর পাশাপাশি আরো একজন হিরো থাকবে এবং বাংলাদেশের সুপরিচিত অভিনেতা আমিন খানকে ভিলেন হিসেবে নেওয়ার কথা চলছে। এর সাথে চিত্রনায়িকা মৌসুমী এবং বর্তমান সময়ের তরুণ নায়িকা দিঘি, সাংকো পাঞ্জা, রহিম শেখসহ অনেককে কাস্টিং করবেন বলে শোনা যাচ্ছে।

তবে পরিচালক এ বিষয়ে এখনো কিছু বলছে না। তিনি বলছেন, খুব শীঘ্রই সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব বিষয় জানানো হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!