1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ২৩৫ বার পঠিত
Spread the love
কলাপাড়ায় পানিতে ডুবে রিয়া (৬) নামের এক শিশুকন্যার মৃত্যু হয়েছে।
শনিবার দুপুর ২ টায় উপজেলার চাকামাইয়া ইউনিয়নের পূর্বচাকামাইয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রিয়া ওই গ্রামের মোঃ আলী হোসেনের কন্যা।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, খেলা করছিল শিশু রিয়া। কোনো এক সময় সবার অজান্তে পুকুরের পানিতে পড়ে যায় সে। এদিকে পরিবারের সদস্যরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায় পুকুরের পানিতে ভাসতে দেখে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!