1. admin@dipkanthonews24.com : admin :
পায়রা তাপবিদ্যুত কেন্দ্রে বিদ্যুতায়িত হয়ে লাইনম্যান নিহত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত মনপুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত মনপুরায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের নগদ অর্থ বিতরন বাউফল উপজেলা প্রসাশনের আয়োজনে উপজেলা চেয়ারম্যানদের বরন অনুষ্ঠান বোরহানউদ্দিনে ভিক্ষুককে পিটিয়ে জখম, হামলাকারী যুবক আটক কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ্য ৩৬০০ পরিবার পেলো জাপানের খাদ্য সহায়তা

পায়রা তাপবিদ্যুত কেন্দ্রে বিদ্যুতায়িত হয়ে লাইনম্যান নিহত

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১৭০ বার পঠিত
Spread the love
কলাপাড়ার পায়রা ১৩২০ মেঘাওয়াট বিদ্যুৎকেন্দ্রে সঞ্চালন লাইনে কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে লাইনম্যান উজ্জল হাসান (২৫) নিহত হয়েছে।
শনিবার (১৫ অক্টোবর)  সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।
নিহত উজ্জল হাসান জামালপুর জেলার শাহপুর গ্রামের ফুলবাড়িয়া ইউনিয়নের জাবেদ হাসানের ছেলে।
বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত কর্মকর্তারা জানান, শনিবার সকালে নিয়মিত কাজের অংশ হিসেবে বিদ্যুৎ সঞ্চালন লাইনে অন্য কর্মীদের সাথে কাজ করছিলো উজ্জল হাসান। এ সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে উপর থেকে নিচে পড়ে গিয়ে আহত হয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
জরুরী বিভাগে কর্মরত উপ সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা পলাশ হালদার জানান, নিহতের ডান হাতের আঙ্গুলে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
প্রাথমিকভাবে মনে হচ্ছে বিদ্যুস্পৃষ্ট হয়ে উপর থেকে পড়ে সে আঘাত পেয়েছেন তারা বিষয়টি পুলিশকে অবহিত করেছেন।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, তারা হাসপাতাল থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে নিহতের সুরতহাল সম্পন্ন করেছেন। মৃত্যুর সঠিক কারন জানতে উপস্থিত কর্মকর্তাদের সাথে কথা বলে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহন করা হবে।
###
কলাপাড়ায় কীটনাশক খেয়ে চার সন্তানের জননীর আত্মহত্যা
কলাপাড়া প্রতিনিধি: কলাপাড়ায় কীটনাশক খেয়ে সালমা বেগম (৪০) নামের চার সন্তানের জননী আত্মহত্যা করেছে।
শনিবার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় উপজেলার চাকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মোঃ আল আমিন মুসল্লীর স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মৃত সালমা বেগম বড় মেয়ে আখির পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ড হয়। অতঃপর সালমা বেগম স্বামী মোঃ আল আমিন উভয়কে দু’টি থাপ্পর মেরে আলাদা করে দেয়। পরবর্তীতে সালমা বেগম সকলের অগোচরে বসতঘরে থাকা কীটনাশক বিষ (বাসুডিন) পান করে অসুস্থ্য হয়ে পরে বলে সালমা বেগম’র স্বামী জানায়। বিষয়টি তার স্বামী বুঝতে পেরে আত্মীয় স্বজনদের সহযোগিতায় সালমা বেগমকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!