1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :

লালমোহনে প্রবাসীর পরিবারের উপর হামলার অভিযোগ

মোঃ নুরুল আমিন, লালমোহন 
  • প্রকাশিত : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ২৭ বার পঠিত

মোঃ নুরুল আমিন, লালমোহন 

লালমোহনে ইউসুফ মেস্তুরী নামক এক প্রবাসীর পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কালমা গ্রামের ২নং ওয়ার্ডের মেস্তুরী বাড়ির ইউসুফ প্রবাসে থাকেন। তার পরিবারেরর সাথে একই বাড়ির মোকলেছ মাঝি দীর্ঘদিন ধরে শত্রুতা করে আসছে। সুযোগ পেলেই ক্ষতি করার চেষ্টা করে। কথায় কথায় দুর্ব্যবহার করে এবং মারধর করতে আসে। জোরপূর্বক জমি বাগান দখল করার পায়তারা দিতে থাকে।

প্রবাসীর বাগানে যেতে তার স্ত্রী ও ছেলেমেয়েদের বাধাগ্রস্ত করে। ঘটনার দিন ৫ অক্টোবর প্রবাসীর দখলীয় ঘরের পাশের বাগান থেকে একটি খোল আনে প্রবাসীর মেয়ে মেঘলা (১৭)। মোকলেছ মাঝি এজন্য ক্ষিপ্ত হয়ে তাকে গালিগালাজ করে এবং চড়থাপ্পড় দেয়।

প্রবাসীর স্ত্রী নুর নাহার মেয়েকে মারধর করতে দেখে এগিয়ে এলে মোকলেছ মাঝি তার উপর হামলা করে। তার সাথে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। অশালীন ভাষায় গালিগালাজ করে এবং একপর্যায়ে কাপড় উল্টে দেখায়। মোকলেছ মাঝির ভাই বসু মাঝি, তার চাচা আজগর ও চাচি বাড়ি বাগানে ২০ শতাংশ জমি বিক্রি করে ছাপ কবলা দলিল দিয়ে প্রবাসী ইউসুফকে দখল বুঝিয়ে দিয়েছেন। জোরপূর্বক উক্ত জমি দখলের চেষ্টা করে মোকলেছ মাঝি। প্রবাসীর ইউসুফের পরিবার মোকলেছ মাঝির অত্যাচার নির্যাতন হুমকি ধামকি ভয়ভীতি প্রদর্শনে অসহায় হয়ে পড়েছে। মোকলেছ মাঝি প্রবাসীর পরিবারের কাছে টাকা দাবি করে তাদের হয়রানি করতে থাকে। ভুক্তভোগী পরিবার ন্যায় বিচার দাবি করেন

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর