1. admin@dipkanthonews24.com : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা এসএসসির ফলাফলে লালমোহন হা-মীম সেরা লালমোহনে ১৪ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি জোটনের দেশ ও জাতিকে আরো এগিয়ে নিয়ে হলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই- এমপি শাওন বাউফলের উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সের জেনারেটর ১০ বছর ধরে নস্ট ভোলায় যুবকের নিখোঁজের ঘটনায় তদন্ত কমিটি গঠন তামাকমুক্ত বাংলাদেশ অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইনের খসড়া পাস হওয়া জরুরী: ড. হাছান মাহমুদ এমপি ভোলায় পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ যুবকের রক্তমাখা লাশ উদ্ধার

কলাপাড়ায় পূর্ব শত্রুতায় ব্যবসা প্রতিষ্ঠানে আগুন দেওয়ার অভিযোগ। আদালতে মামলা

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ২০ বার পঠিত

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া

কলাপড়ায় পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৪ জনকে আসামি করে কলাপাড়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের হয়েছে।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, কলাপাড়া উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের মোঃ আল আমিন মৃধা বট তলার মোড়ে মুদি মনোহরি দোকান করে আসছিল। তার ব্যবসা উন্নত দেখে দীর্ঘদিন ধরে পাশাপাশি দোকানদার মোঃ মিজানুর রহমান ঘরামি মোঃ আল আমিন মৃধা’র দোকান ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেবে এবং হাত-পা ভেঙ্গে পঙ্গু করে দেবে বলে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। গত ১০ অক্টোবর মোঃ আল আমিন মৃধা কে অহেতুক ভাবে ঝগড়া করে গালাগালি করে হুমকি দেওয়া হয়।
সর্বশেষ গত শনিবার ১৫ অক্টোবর রাত আনুমানিক ৩ টায় তার ব্যবসা প্রতিষ্ঠানটি আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে আল-আমিন মৃধা ও তার স্ত্রী মোসাঃ হালিমা বেগম ঘটনা স্থানে আসার পথে তাদের হাতে থাকা টর্চ লাইটের আলোতে আসামিদের চিনতে পারছে। এতে দোকানে থাকা নগদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও টিভি এবং সোলার ব্যাটারি সহ ৫ লক্ষ ২০ হাজার টাকা সহ মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে।
এ ঘটনায় আল আমিন মৃধা’র স্ত্রী মোসাঃ হালিমা বেগম বাদী হয়ে মোঃ মিজানুর রহমান ঘরামী, মোঃ ইলিয়াস ঘরামী, মোঃ আমিনুর ঘরামী, মোঃ বাছেদ ঘরামী কে আসামি করে কলাপাড়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। এ মামলাটির অ্যাডভোকেট মোঃ আবুল হোসেন।
আল আমিন মৃধা’র স্ত্রী মোসাঃ হালিমা বেগম বলেন, আমার স্বামী প্রতিদিনের মত শনিবার ১৫ অক্টোবর রাত আনুমানিক ১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি আসার সময় আসামিরা আমার স্বামীর দোকানের আশেপাশে ঘোরাফেরা করতে দেখে। আমার স্বামী বাড়িতে এসে রাতের খাবার খেয়ে ঘুম পড়লে আসামীরা আমাদের ক্ষতি সাধন করার গভীর ষড়যন্ত্র লিপ্ত থাকে। এবং ওই রাতেই আমার স্বামীর দোকানে আগুন লাগিয়ে দেয়, এতে দোকানটি সম্পূর্ণ পুড়ে যায়। আমি এর বিচার চাই।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর