1. admin@dipkanthonews24.com : admin :
শরীয়তপুরে সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কা লেগে ৩ যাত্রী নিহত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আগামী প্রজন্মের জন্য দুর্যোগ সহনীয় বিশ্ব গড়ে তুলতে হবে—বিভাগীয় সংলাপে বক্তারা মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ

শরীয়তপুরে সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কা লেগে ৩ যাত্রী নিহত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১২৫ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

শরীয়তপুরের গোসাইরহাটের একটি সেতুতে ‘স্বর্ণদীপ প্লাস’ লঞ্চের ধাক্কা লেগে তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন।

রোববার (২৩ অক্টোবর) ভোর সাড়ে ৪টায় কুচাইপট্রি ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। মূলত লঞ্চের লোহার পানির ট্যাংক গায়ে পড়লে যাত্রীরা হতাহত হন।

নিহতরা হলেন- গোসাইরহাট উপজেলার কোদালপুর সরদার পাড়া এলাকার শাহ আলী মোল্লার ছেলে তানজি মোল্লা (২৩), টাঙ্গাইল জেলার সদর গ্রাম দাইনাবঘিল গ্রামের নাজিম উদ্দীনের ছেলে শাকিল আহমেদ (২৫) ও জামালপুর জেলার রগুনাথপুর দিঘলি সোনাটিয়া গ্রামের বোরহান আলীর ছেলে সাগর আলী (২৩)।

আহতরা হলেন- গাজিপুর জেলার শাহজালাল মিয়ার ছেলে হিরা (২৩) ও শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার শামচুর রাড়ীর ছেলপ সাগর রাড়ী (১৮)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার (২২ অক্টোবর) রাত ১০টায় ঢাকার সদরঘাট থেকে ডামুড্যার উদ্দেশ্যে ছেড়ে আসে ‘স্বর্ণদীপ প্লাস’ লঞ্চ। রোববার ভোর সাড়ে ৪টার দিকে গোসাইরহাট উপজেলায় আসলে কুচাইপট্টি ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে লঞ্চের পানির ট্যাংক ভেঙে যাত্রীদের উপর পড়ে। এতে তিন যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত হন দুজন। নিহত ও আহতদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আহত হিরার অবস্থা আশঙ্কা হওয়া তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে গোসাইরহাট থানার ওসি (তদন্ত) ওবায়েদুল হক বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে চলে যাই। গিয়ে দেখি লঞ্চে থাকা পানির ট্যাংকটি ফেটে নিচে পড়ে রয়েছে। আমরা ট্যাংকের নিচে চাপা পড়া পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। এর মধ্যে তিন জনের মৃত্যু হয়। আহত একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!