1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা জন্মনিবন্ধন নাম্বারই হবে এনআইডি নাম্বার : মন্ত্রিপরিষদ সচিব বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার তজুমদ্দিনে মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ। অরক্ষিত মেঘনায় কোস্টগার্ড-নৌ-পুলিশের টহলের দাবী বাউফলে গহবধূকে পিটিয় হত্যা লালমোহনে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা শেখ হাসিনার সরকার বিনামূল্যে কৃষকদের সার ও বীজ দিচ্ছেন- এমপি শাওন শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা

দক্ষিণ আইচা থানার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

হাসান লিটন  ,চরফ্যাশন
  • প্রকাশিত : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৪৩ বার পঠিত

হাসান লিটন  ,চরফ্যাশন 

ভোলার দক্ষিণ আইচা থানার উদ্যোগে,’জনতাই পুলিশ, পুলিশই জনতা, এই স্লোগানকে সামনে রেখে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২২’ উপলক্ষ্যে পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০ টায় বর্ণাঢ্য র‍্যালীটি থানার সামনে থেকে শুরু হয়ে বাজারের মেইন সড়ক প্রদক্ষিণ করে থানায় এসে শেষ হয়। র‌্যালীতে ‘কমিউনিটি পুলিশিং ডে’ সম্পর্কিত জনসচেতনতা বিষয়ক স্লোগান দেওয়া হয়।
আলোচনা সভা অনুষ্ঠানে এস আই অমিত হাসানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন, এ সময় চরমানিকা ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রব মিয়া, ও চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার, আ.লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল্লাহ সহ চরমানিকা ইউনিয়নের বিভিন্ন ইউপি সদস্যগণ এবং রাজনৈতিক ব্যক্তিত্ত্ব, অন্যান্য কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, গ্রাম পুলিশ, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা, বর্তমান পরিস্থিতি সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা  করেন। “জনতাই পুলিশ, পুলিশই জনতা” কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি -শৃঙ্খলা সর্বত্র, এবং “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” স্লোগানকে সামনে রেখে আলোচনা অনুষ্ঠান শেষ করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর