1. admin@dipkanthonews24.com : admin :
বাঁচতে চায় বেল্লাল - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের লালমোহনে দুদকের উদ্যোগে দুর্র্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত দুমকী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টা হামলা বাউফলের ধুলিয়া উচ্চ বিদ্যালয় অধ্যক্ষর বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ ইমতিয়াজ আহমেদ বাবুলকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন প্রদান দুমকিতে ঘোড়া মার্কার তিন কর্মীকে মারধরের অভিযাগ লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত-২ লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ লালমোহনের আট ব্যক্তিকে হজ্জে পাঠানোর নামে হাজী কামালের বেপরোয়া অর্থ বানিজ্যর অভিযোগ

বাঁচতে চায় বেল্লাল

হাসান লিটন, চরফ্যাশন
  • প্রকাশিত : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১২৭ বার পঠিত
Spread the love

হাসান লিটন, চরফ্যাশন

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচার মো. বেল্লাল হোসেন (২৫)। স্বপ্ন দেখতেন লেখাপড়া শেষে চাকরি করে দরিদ্র পরিবারের সচ্ছলতা ফিরিয়ে আনবেন। বাবা-মায়ের মুখে হাসি ফোটাবেন। স্বপ্ন পূরণে বেল্লাল হোসেন সাইন্স বিভাগ নিয়ে ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশোনা শেষে এবং বাংলাদেশ আইইবি এম ইঞ্জিনির্য়াস ইনস্টিটিউশন এর সিভিল ইঞ্জিনিয়ারিং ভর্তি হয়ে  পড়াশোনার পাশাপাশি চাকরির জন্য প্রস্ততিও নিচ্ছেন। হটাৎ এমন সময়ই ক্লোন ক্যান্সারে আক্রান্ত হয়ে বাসায় পড়ে আছেন মেধাবী ছাত্র বেল্লাল হোসেন।
জানা যায়, বেল্লাল হোসেন দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ডের উত্তর চরমানিকা গ্রামের মো. হাতেম সিকদারের জৈষ্ঠ্য পুত্র সন্তান।
বেল্লাল হোসেনের পিতা হাতেম সিকদার জানায়, ছেলের স্বপ্ন পূরণে অনেক প্রতিকূলতা পাড়ি দিয়ে সংসারের টানাপোড়নো উপেক্ষা করে ছেলেকে পড়াশোনা করাই ছেলে সংসারের টানপোড়ানো দেখে ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট কলেজে পড়াশোনা শেষে আইইবি এম কলেজে ভর্তি হয়ে চাকরির প্রস্তুতি নিচ্ছিল। এরই মধ্যে হঠাৎ গত (৪ এপ্রিল) অসুস্থ হয়ে পড়ে এরপর ডাক্তার দেখাতে ঢাকা সিটি হার্ট হাসপাতালে নিলে পরীক্ষা নিরীক্ষায় ধরা পড়ে তার ক্লোন ক্যান্সার। দীর্ঘ ৪-৫ মাস চিকিৎসা সেবা শেষে (১৫ অক্টোবর) ফের ডাক্তারের কাছে নিলে ডাক্তাররা জানায়, বেল্লালের অবস্থা অবনতি দ্রুত ভারতে নিয়ে চিকিৎসা করালে সুস্থ জীবনে ফেরার সম্ভাবনা রয়েছে।
এদিকে চিকিৎসার জন্য লাখ লাখ টাকার প্রয়োজন তাহলেই বেঁচে যেতে পারেন বেল্লাল হোসেন। কিন্তু তার পরিবার জমিজমা বিক্রি করে ৮ লাখ টাকা খরচ করেছে। বর্তমানে অর্থহীন এবং চিকিৎসা করার সক্ষমতা নেই তার পরিবারের। ফলে এই সাধারণ পরিবারটির পক্ষে আর চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। তাই মেধাবী ছাত্র বেল্লাল হোসেন বাঁচাতে সরকারসহ বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন তাঁর বাবা -মা।
বেল্লালকে সাহায্য পাঠানোর ঠিকানা-মো. বেল্লাল হোসেন বিকাশ, নগদ -০১৭৭৯৮৫৯৪৭৬পিতা-মাতার যোগাযোগ নাম্বার – ০১৭২৪২১৭০৪২

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!