1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা জন্মনিবন্ধন নাম্বারই হবে এনআইডি নাম্বার : মন্ত্রিপরিষদ সচিব বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার তজুমদ্দিনে মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ। অরক্ষিত মেঘনায় কোস্টগার্ড-নৌ-পুলিশের টহলের দাবী বাউফলে গহবধূকে পিটিয় হত্যা লালমোহনে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা শেখ হাসিনার সরকার বিনামূল্যে কৃষকদের সার ও বীজ দিচ্ছেন- এমপি শাওন শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা

বাঁচতে চায় বেল্লাল

হাসান লিটন, চরফ্যাশন
  • প্রকাশিত : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৫০ বার পঠিত

হাসান লিটন, চরফ্যাশন

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচার মো. বেল্লাল হোসেন (২৫)। স্বপ্ন দেখতেন লেখাপড়া শেষে চাকরি করে দরিদ্র পরিবারের সচ্ছলতা ফিরিয়ে আনবেন। বাবা-মায়ের মুখে হাসি ফোটাবেন। স্বপ্ন পূরণে বেল্লাল হোসেন সাইন্স বিভাগ নিয়ে ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশোনা শেষে এবং বাংলাদেশ আইইবি এম ইঞ্জিনির্য়াস ইনস্টিটিউশন এর সিভিল ইঞ্জিনিয়ারিং ভর্তি হয়ে  পড়াশোনার পাশাপাশি চাকরির জন্য প্রস্ততিও নিচ্ছেন। হটাৎ এমন সময়ই ক্লোন ক্যান্সারে আক্রান্ত হয়ে বাসায় পড়ে আছেন মেধাবী ছাত্র বেল্লাল হোসেন।
জানা যায়, বেল্লাল হোসেন দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ডের উত্তর চরমানিকা গ্রামের মো. হাতেম সিকদারের জৈষ্ঠ্য পুত্র সন্তান।
বেল্লাল হোসেনের পিতা হাতেম সিকদার জানায়, ছেলের স্বপ্ন পূরণে অনেক প্রতিকূলতা পাড়ি দিয়ে সংসারের টানাপোড়নো উপেক্ষা করে ছেলেকে পড়াশোনা করাই ছেলে সংসারের টানপোড়ানো দেখে ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট কলেজে পড়াশোনা শেষে আইইবি এম কলেজে ভর্তি হয়ে চাকরির প্রস্তুতি নিচ্ছিল। এরই মধ্যে হঠাৎ গত (৪ এপ্রিল) অসুস্থ হয়ে পড়ে এরপর ডাক্তার দেখাতে ঢাকা সিটি হার্ট হাসপাতালে নিলে পরীক্ষা নিরীক্ষায় ধরা পড়ে তার ক্লোন ক্যান্সার। দীর্ঘ ৪-৫ মাস চিকিৎসা সেবা শেষে (১৫ অক্টোবর) ফের ডাক্তারের কাছে নিলে ডাক্তাররা জানায়, বেল্লালের অবস্থা অবনতি দ্রুত ভারতে নিয়ে চিকিৎসা করালে সুস্থ জীবনে ফেরার সম্ভাবনা রয়েছে।
এদিকে চিকিৎসার জন্য লাখ লাখ টাকার প্রয়োজন তাহলেই বেঁচে যেতে পারেন বেল্লাল হোসেন। কিন্তু তার পরিবার জমিজমা বিক্রি করে ৮ লাখ টাকা খরচ করেছে। বর্তমানে অর্থহীন এবং চিকিৎসা করার সক্ষমতা নেই তার পরিবারের। ফলে এই সাধারণ পরিবারটির পক্ষে আর চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। তাই মেধাবী ছাত্র বেল্লাল হোসেন বাঁচাতে সরকারসহ বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন তাঁর বাবা -মা।
বেল্লালকে সাহায্য পাঠানোর ঠিকানা-মো. বেল্লাল হোসেন বিকাশ, নগদ -০১৭৭৯৮৫৯৪৭৬পিতা-মাতার যোগাযোগ নাম্বার – ০১৭২৪২১৭০৪২

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর