1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে কীটনাশক পানের পর গলায় দড়ি দিয়ে যুবকের আত্নহত্যা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

লালমোহনে কীটনাশক পানের পর গলায় দড়ি দিয়ে যুবকের আত্নহত্যা

জাহিদ দুলাল
  • প্রকাশিত : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ২০১ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন 

ভোলার লালমোহনে বিষপানের পর গলায় দড়ি দিয়ে গাছে ঝুলে আত্মহত্যা করেছেন মো. রিয়াজ হোসেন (২৮) নামের এক যুবক। খবর পেয়ে শুক্রবার সকালে লালমোহন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ওই যুবকের লাশ উদ্ধার করে। রিয়াজ উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের দক্ষিণ চতলা এলাকার নূরুল হকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান। তিনি বলেন, বৃহস্পতিবার (৩ নভেম্বর) চট্টগ্রাম থেকে বাড়িতে আসে রিয়াজ নামের ওই যুবক। রাতের বেলায় ঘর থেকে কিছু না বলে বের হয়ে যায় রিয়াজ। এরপর তার বাবাসহ বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে রাতে তার সন্ধান পাননি।

শুক্রবার সকালে রিয়াজের চাচি বাড়ির পিছনে সুপারি বাগানে গেলে তাকে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এসময় তিনি চিৎকার দিলে বাড়ির অন্যান্য লোকজন ছুটে এসে। তারা এসে দেখেন ওই গাছের নিচে একটি খালি বিষের বোতল পড়ে আছে।

ওসি আরো বলেন, খোঁজ নিয়ে জানতে পেরেছি পরিবারের স্বজনদের সঙ্গে ওই যুবকের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি যার জন্যই ক্ষোভের বশে যুবক এ কাজ করেছে।
ওসি মো. মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!