1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় বৃদ্ধ'র চোখের ছানি অপারেশন করে দিলেন শিক্ষক সাইদুল ইসলাম - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমোহনে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ঘরচাপায় নারীর মৃত্যু দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মিজানের ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা মনপুরা জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত ঘূর্ণিঝড় রেমাল, কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্রসহ ২০ মুজিব কেল্লা প্রস্তুত আশ্রয়ণ প্রকল্পের মানুষও পাবে স্মার্ট সুবিধা- মেহেদী হাসান মিজান লালমোহনে দোয়াত কলম প্রতীকের কর্মীকে কুপিয়ে জখম কলাপাড়ায় পানিতে ডুবে ৮ বছরের শিশুর মৃত্যু কলাপাড়ায় প্রতিমা ভাংচুর করে স্বর্ণের চোখ চুরির মামলার প্রধান আসামী গ্রেফতার দুমকিতে ভোটযুদ্ধে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল

কলাপাড়ায় বৃদ্ধ’র চোখের ছানি অপারেশন করে দিলেন শিক্ষক সাইদুল ইসলাম

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১১৬ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া

কলাপাড়ায় খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইদুল ইসলাম তার বেতনের টাকা দিয়ে অসহায় বৃদ্ধ মহিলা জোহরা বেগম (৬০) এর চোখের ছানি অপারেশন করে দিয়েছেন।
শুক্রবার রাতে ডা. মোঃ জহির উদ্দিন আহমেদ তার চোখের ছানি অপারেশন করেন। ওই ছানির অপারেশনের সম্পূর্ণ অর্থ দিয়েছেন শিক্ষক মোঃ সাইদুল ইসলাম।
মোঃ সাইদুল ইসলাম বলেন, এমন অসহায় মায়ের অপারেশন করে দিতে পেয়ে নিজেকে ধন্য মনে করছি, ভবিষ্যতেও এমন অসহায় মায়েদের সহযোগিতার জন্য চেষ্টা করবো।
উল্লেখ্য, কলাপাড়া উপজেলার ইউনিয়নের টিয়াখালী ইউনিয়নের বঙ্গবন্ধু কলোনির অসহায় বৃদ্ধ নারী জোহরা বেগম তার চোখে দীর্ঘদিন ধরে ছানি পড়েছে, তার জন্য ঠিক মত চোখে দেখতে পারেনি, তারে চোখের চিকিৎসার জন্য জনপ্রতিনিধি সহ অনেকের কাছে ধরনা দিয়েও করাতে পারেনি চোখের ছানির অপারেশন। এ নিয়ে ৩০ অক্টোবর কলাপাড়া সাংবাদিক ফোরাম’র সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেন তাকে নিয়ে কলাপাড়া হাসপাতালে চোখের পরীক্ষা-নিরীক্ষা করান, পরে তার চোখের ছানির অপারেশনের জন্য বরিশাল রেফার করেন চিকিৎসক, কিন্তু ওই অসহন নারী র কেউ না থাকার কারণে বরিশাল যেতে পারেনি, ওইদিনই অনলাইন নিউজপোর্টাল আপন নিউজে একটি ভিডিও প্রকাশ করে, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইদুল ইসলাম ভিডিওটি দেখে চিকিৎসা দায়িত্ব নেন এবং বেতনে টাকা দিয়ে শুক্রবার কলাপাড়া ক্লিনিকে অপারেশনের ব্যবস্থা করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!