1. admin@dipkanthonews24.com : admin :
বরগুনা থেকে বরিশাল বিএনপি'র মহাসমাবেশে যাওয়ার পথে কার্গোচাপায় যুবক নিহত - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে গাঁজাসহ চিহ্নিত মাদক কারবারি আটক উপজেলা ভোট: প্রথম ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ১৮৯১ জন বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি ২৩ নাবিক পরিবারে স্বস্তি ফিরেছে চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩ পাথরঘাটায় “একটু পাশে দাঁড়াই ” সংগঠন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মো: জসিম উদ্দিন হাওলাদার মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন

বরগুনা থেকে বরিশাল বিএনপি’র মহাসমাবেশে যাওয়ার পথে কার্গোচাপায় যুবক নিহত

মাহমুদুর রহমান রনি, বরগুনা
  • প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৬৭ বার পঠিত
Spread the love

মাহমুদুর রহমান রনি, বরগুনা

বরগুনা থেকে বরিশাল বিএনপি’র মহাসমাবেশে যাওয়ার পথে কার্গোচাপায় সগীর মিয়া (২৭) নামে এক যুবক নিহত হয়েছে।নিহত সগীর মিয়া (২৭) বরগুনা নলটোনা ইউনিয়নের গর্জন বুনিয়া এলাকার ইদ্রিস মিয়ার ছেলে।
বিএনপির সমাবেশে যোগ দিতে বিষখালী নদীর নলটোনা পয়েন্টে শুক্রবার সন্ধ্যায় পানিতে চলাচলকারী কার্গোতে ওঠার সময় কার্গো ও নৌকার চাপে পিষ্ট হয়ে যান ওই যুবক।
নলটোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম কবির জানান, বিএনপি সমর্থিত নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুজ্জামান মাহফুজ নলটোনা থেকে বরিশাল বিভাগীয় মহাসমাবেশে লোক নিতে কার্গো ঠিক করে রাখেন। ওই কার্গোটি পাথরঘাটা থেকে ছেড়ে বিষখালী নদীর নলোটোনা পয়েন্টে ভেড়ার সময় সেখানে থাকা একটি নৌকা সরাতে গিয়ে কার্গো ও নৌকার চাপে পিষ্ট হয়ে সগীর মিয়া আহত হন। পরে লোকজন ধরাধরি করে তাকে তীরে তুললে সেখানেই সগীরের মৃত্যু হয়।
বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ আরো বলেন, ‘এ ঘটনায় পরিবারের কেউ এখনো থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।’

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!