1. admin@dipkanthonews24.com : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা এসএসসির ফলাফলে লালমোহন হা-মীম সেরা লালমোহনে ১৪ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি জোটনের দেশ ও জাতিকে আরো এগিয়ে নিয়ে হলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই- এমপি শাওন বাউফলের উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সের জেনারেটর ১০ বছর ধরে নস্ট ভোলায় যুবকের নিখোঁজের ঘটনায় তদন্ত কমিটি গঠন তামাকমুক্ত বাংলাদেশ অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইনের খসড়া পাস হওয়া জরুরী: ড. হাছান মাহমুদ এমপি ভোলায় পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ যুবকের রক্তমাখা লাশ উদ্ধার

চরফ্যাশনে ওমরপুর নৌকা প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করলেন রিজন

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৩৩ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আওয়ামীলীগের দলীয় নৌকার প্রার্থী রিয়াজুল ইসলাম রিজন মনোনয়নপত্র দাখিল করেছন। রবিবার বেলা ১২টায় স্থানীয় আওয়ামীলীগ ও সহাযোগি সংগঠনের নেতাকর্মী নিয়ে এই মানোনয়নপত্র নির্বাচন অফিসে দাখিল করেছন।

ঢাকা থেকে ভোলা হয়ে কর্তারহাট বাজার থেকে ওমরপুর আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী নিয়ে জনতাবাজার ও মুখারবান্দা বাজারে বিশাল শো-ডাউন করেছেন।

রিয়াজুল ইসলাম রিজন বলেন, ইতিপূর্বে দলকে গোচানোর জন্যে দলীয় ভাবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির জন্যে ভোট চেয়ে এখন থেকেই পাড়ায় মহল্লায় ঘুরে বেড়াচ্ছি। ২০২৪সালের নির্বাচনে এমপি জ্যাকব ভাইয়ের নৌকা বিপুল ভোটের ব্যবধানে ইনশাল্লাহ বিজয় হবে।

এই সময় ওমরপুর আওয়ামী লীগের সভাপতি ফজলুল করিমসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

facebook sharing button
twitter sharing button
pinterest sharing button

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর