1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে রোগীসহ ৩ জনকে পিটিয়ে আহত করলো ভুয়া ডাক্তার ছাত্তার - দ্বীপকন্ঠ নিউজ ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩ পাথরঘাটায় “একটু পাশে দাঁড়াই ” সংগঠন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মো: জসিম উদ্দিন হাওলাদার মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের ৩ লক্ষ টাকা অনুদান বিতরন লালমোহনে মনিরুজ্জামান মনিরের ৫ হাজার শাড়ি লুঙ্গি পেল অসহায় পরিবার লালমোহনে বজ্রপাতে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অনুদান হতদরিদ্রদের সরকারি টিসিবির মাল মুদিদোকানে চুরি করে বিক্রি লালমোহনে গরীব ও দুঃস্থরা পেল মনিরুজ্জামান মনিরের ঈদ উপহার লালমোহনে অসহায়-দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

বোরহানউদ্দিনে রোগীসহ ৩ জনকে পিটিয়ে আহত করলো ভুয়া ডাক্তার ছাত্তার

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৪৯৮ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বৌদ্ধরপোল নামক বাজারে রোহান মেডিসিন কর্ণার নামক ফার্মেসি ফার্মাসিস্ট আব্দুল ছাত্তারের বিরুদ্ধে ৩ জন রুগীকে পিটিয়ে টাকা ও স্বর্ণা লংকার হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে বৌদ্ধর পোল বাজারে এ ঘটনা ঘটে।

তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খোরশেদ আলমের ছেলে শাহাবুদ্দিন, তার স্ত্রী হোসনেয়ারা ও তার ছোট ভাইয়ের স্ত্রী ফাহিমা বেগম এ হামলার অভিযোগ করেন। তারা অভিযোগ করে বলেন, বিভিন্ন এলাকায় দালালের মাধ্যমে বিসিএস ক্যাডার ডাক্তার নামে প্রচার প্রচারনা চালায় বৌদ্ধর পোল বাজারের ভুয়া ডাক্তার আব্দুল ছাত্তার। দিঘদিন ব্যাথায় অসুস্থ্য হওয়ায় ওই প্রচার প্রচারনা শুনে শনিবার সকালে ডাক্তার নামক ছাত্তারকে দেখাতে তার ফার্মেসিতে যাই।

সেখানে গিয়ে তার প্রেসক্রিপশনে ডাক্তার পদবি ও বিসিএস ক্যাডার লেখা না থাকায় ভুয়া ডাক্তার হিসেবে সন্দেহ হয়। পরে স্থানিয় দের কাছে ভুয়া ডাক্তার শুনতে পেয়ে তার ফার্মেসি থেকে আমরা চলে যেতে চাইলে তার বাধার মুখে পরি। এক পর্যায়ে তার কাছে চিকিৎসা না করানোর জন্য মত প্রকাশ করলে হঠাত আমাদেরকে মারধর করে। আমাদের ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করে।

আমাদের সাথে থাকা নগদ ৬১ হাজার টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন কানের ঝুমকা ছিনিয়ে নেয় ভুয়া ডাক্তার আব্দুল ছাত্তার। আমরা আহত অবস্থায় বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেই। অন্যদিকে ছাত্তারের কাছে জানতে চাইলে তিনি জানান, ওই ৩ রুগীর সাথে রিক্সাওয়ালা এসে কমিশন চাওয়ায় তাদেরকে বাহির করে দিয়েছি।

তাই তারা ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া জানান, তদন্তকরে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। বোরহানউদ্দিন উপজেলা ভুমি কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত নির্বাহি অফিসার মুন্নি ইসলাম জানান, তদন্তকরে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!