1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা জন্মনিবন্ধন নাম্বারই হবে এনআইডি নাম্বার : মন্ত্রিপরিষদ সচিব বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার তজুমদ্দিনে মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ। অরক্ষিত মেঘনায় কোস্টগার্ড-নৌ-পুলিশের টহলের দাবী বাউফলে গহবধূকে পিটিয় হত্যা লালমোহনে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা শেখ হাসিনার সরকার বিনামূল্যে কৃষকদের সার ও বীজ দিচ্ছেন- এমপি শাওন শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা

বোরহানউদ্দিনে রোগীসহ ৩ জনকে পিটিয়ে আহত করলো ভুয়া ডাক্তার ছাত্তার

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৩৯৬ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বৌদ্ধরপোল নামক বাজারে রোহান মেডিসিন কর্ণার নামক ফার্মেসি ফার্মাসিস্ট আব্দুল ছাত্তারের বিরুদ্ধে ৩ জন রুগীকে পিটিয়ে টাকা ও স্বর্ণা লংকার হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে বৌদ্ধর পোল বাজারে এ ঘটনা ঘটে।

তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খোরশেদ আলমের ছেলে শাহাবুদ্দিন, তার স্ত্রী হোসনেয়ারা ও তার ছোট ভাইয়ের স্ত্রী ফাহিমা বেগম এ হামলার অভিযোগ করেন। তারা অভিযোগ করে বলেন, বিভিন্ন এলাকায় দালালের মাধ্যমে বিসিএস ক্যাডার ডাক্তার নামে প্রচার প্রচারনা চালায় বৌদ্ধর পোল বাজারের ভুয়া ডাক্তার আব্দুল ছাত্তার। দিঘদিন ব্যাথায় অসুস্থ্য হওয়ায় ওই প্রচার প্রচারনা শুনে শনিবার সকালে ডাক্তার নামক ছাত্তারকে দেখাতে তার ফার্মেসিতে যাই।

সেখানে গিয়ে তার প্রেসক্রিপশনে ডাক্তার পদবি ও বিসিএস ক্যাডার লেখা না থাকায় ভুয়া ডাক্তার হিসেবে সন্দেহ হয়। পরে স্থানিয় দের কাছে ভুয়া ডাক্তার শুনতে পেয়ে তার ফার্মেসি থেকে আমরা চলে যেতে চাইলে তার বাধার মুখে পরি। এক পর্যায়ে তার কাছে চিকিৎসা না করানোর জন্য মত প্রকাশ করলে হঠাত আমাদেরকে মারধর করে। আমাদের ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করে।

আমাদের সাথে থাকা নগদ ৬১ হাজার টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন কানের ঝুমকা ছিনিয়ে নেয় ভুয়া ডাক্তার আব্দুল ছাত্তার। আমরা আহত অবস্থায় বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেই। অন্যদিকে ছাত্তারের কাছে জানতে চাইলে তিনি জানান, ওই ৩ রুগীর সাথে রিক্সাওয়ালা এসে কমিশন চাওয়ায় তাদেরকে বাহির করে দিয়েছি।

তাই তারা ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া জানান, তদন্তকরে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। বোরহানউদ্দিন উপজেলা ভুমি কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত নির্বাহি অফিসার মুন্নি ইসলাম জানান, তদন্তকরে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর