1. admin@dipkanthonews24.com : admin :
বোরহানউদ্দিনে রোগীসহ ৩ জনকে পিটিয়ে আহত করলো ভুয়া ডাক্তার ছাত্তার - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ মনপুরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন মনপুরা রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন লালমোহনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ী আটক ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসংবাদিত নেতা ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি- এমপি শাওন বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আটক

বোরহানউদ্দিনে রোগীসহ ৩ জনকে পিটিয়ে আহত করলো ভুয়া ডাক্তার ছাত্তার

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৪৯৫ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বৌদ্ধরপোল নামক বাজারে রোহান মেডিসিন কর্ণার নামক ফার্মেসি ফার্মাসিস্ট আব্দুল ছাত্তারের বিরুদ্ধে ৩ জন রুগীকে পিটিয়ে টাকা ও স্বর্ণা লংকার হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে বৌদ্ধর পোল বাজারে এ ঘটনা ঘটে।

তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খোরশেদ আলমের ছেলে শাহাবুদ্দিন, তার স্ত্রী হোসনেয়ারা ও তার ছোট ভাইয়ের স্ত্রী ফাহিমা বেগম এ হামলার অভিযোগ করেন। তারা অভিযোগ করে বলেন, বিভিন্ন এলাকায় দালালের মাধ্যমে বিসিএস ক্যাডার ডাক্তার নামে প্রচার প্রচারনা চালায় বৌদ্ধর পোল বাজারের ভুয়া ডাক্তার আব্দুল ছাত্তার। দিঘদিন ব্যাথায় অসুস্থ্য হওয়ায় ওই প্রচার প্রচারনা শুনে শনিবার সকালে ডাক্তার নামক ছাত্তারকে দেখাতে তার ফার্মেসিতে যাই।

সেখানে গিয়ে তার প্রেসক্রিপশনে ডাক্তার পদবি ও বিসিএস ক্যাডার লেখা না থাকায় ভুয়া ডাক্তার হিসেবে সন্দেহ হয়। পরে স্থানিয় দের কাছে ভুয়া ডাক্তার শুনতে পেয়ে তার ফার্মেসি থেকে আমরা চলে যেতে চাইলে তার বাধার মুখে পরি। এক পর্যায়ে তার কাছে চিকিৎসা না করানোর জন্য মত প্রকাশ করলে হঠাত আমাদেরকে মারধর করে। আমাদের ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করে।

আমাদের সাথে থাকা নগদ ৬১ হাজার টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন কানের ঝুমকা ছিনিয়ে নেয় ভুয়া ডাক্তার আব্দুল ছাত্তার। আমরা আহত অবস্থায় বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেই। অন্যদিকে ছাত্তারের কাছে জানতে চাইলে তিনি জানান, ওই ৩ রুগীর সাথে রিক্সাওয়ালা এসে কমিশন চাওয়ায় তাদেরকে বাহির করে দিয়েছি।

তাই তারা ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া জানান, তদন্তকরে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। বোরহানউদ্দিন উপজেলা ভুমি কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত নির্বাহি অফিসার মুন্নি ইসলাম জানান, তদন্তকরে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!