1. admin@dipkanthonews24.com : admin :
ভোলায় বাবার চিকিৎসার টাকা জোগাড় করতে গিয়ে লাশ হলো ছেলে - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ মনপুরায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন মনপুরা রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন লালমোহনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ী আটক ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসংবাদিত নেতা ও বাংলাদেশের স্বাধীনতার স্থপতি- এমপি শাওন বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী আটক

ভোলায় বাবার চিকিৎসার টাকা জোগাড় করতে গিয়ে লাশ হলো ছেলে

ইব্রাহীম আকাশ, ভোলা
  • প্রকাশিত : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৩৪৮ বার পঠিত
Spread the love

ইব্রাহীম আকতার আকাশ, ভোলা

ভোলায় অসুস্থ বাবার চিকিৎসার জন্য টাকা জোগাড় করতে গিয়ে হোসেন (২২) নামের এক যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় মো. রাসেল (২৮) নামে আরও এক যুবক আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ হোসেনের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে।সোমবার (৭ নভেম্বর) দুপুর ১টার দিকে ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের বাপ্তা পুলিশের দোকান নামক জায়গায় এ ঘটনা ঘটে।

নিহত হোসেন সদর উপজেলা ৩ নম্বর পশ্চিম ইলিশা ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড সদুর চর গ্রামের মো. আবুল কালামের ছেলে। আহত ব্যক্তির নাম মো. রাসেল (২৮)। তিনি পরাণগঞ্জ বাজারের ব্যবসায়ী।

পুলিশ প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের স্বজনরা জানান, হোসেনের বাবা আবুল কালাম গত ২ বছর ধরে যক্ষ্মা (টিবি) রোগে আক্রান্ত। তিনি অটোরিকশা চালিয়ে সংসারের খরচ জোগাড় করেন।

সম্প্রতি তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। সংসার ও তার চিকিৎসার খরচ জোগাড়ে বেশ হিমশিমে পড়তে হয় তাকে। বাধ্য হয়ে আজ সকালে হোসেন তার বাবার রিকশা নিয়ে রাস্তায় নামেন।

দুপুর ১টার দিকে ভোলা শহর থেকে যাত্রী নিয়ে পরানগঞ্জ বাজার যাওয়ার পথে বিপরীত থেকে দিকে আসা দ্রুতগামী একটি মাহিন্দ্র গাড়ি তার রিকশাটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের চাচাতো ভাই আনোয়ার আরিফ জানান, হোসেন ভোলা ওবায়দুল হক মহাবিদ্যালয়ে ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। হঠাৎ তার বাবা গুরুতর অসুস্থ হয়ে পড়লে বাবার চিকিৎসার জন্য টাকা জোগাড় করতে গিয়েই সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওই রিকশায় থাকা মো. রাসেল আহত হোন। বর্তমানে তিনি ভোলা সদর হাসপাতালে পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, মাহিন্দ্র গাড়িটি অটোরিকশাটিকে চাপা দিলে উভয় গাড়ি রাস্তার পাশে থাকা পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ নিহত হোসেন ও আহত রাসেলকে হাসপাতালে নিয়ে যায়। তবে এ ঘটনায় মাহিন্দ্রচালকের কোনো তথ্য পাওয়া যায়নি। ঘটনাটির তদন্ত চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!