1. admin@dipkanthonews24.com : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা এসএসসির ফলাফলে লালমোহন হা-মীম সেরা লালমোহনে ১৪ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি জোটনের দেশ ও জাতিকে আরো এগিয়ে নিয়ে হলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই- এমপি শাওন বাউফলের উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সের জেনারেটর ১০ বছর ধরে নস্ট ভোলায় যুবকের নিখোঁজের ঘটনায় তদন্ত কমিটি গঠন তামাকমুক্ত বাংলাদেশ অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইনের খসড়া পাস হওয়া জরুরী: ড. হাছান মাহমুদ এমপি ভোলায় পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ যুবকের রক্তমাখা লাশ উদ্ধার

কলাপাড়ায় সেন্টার ভিত্তিক বার্ষিক সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৪ বার পঠিত

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া

কলাপাড়া উপজেলার টিয়াখালী এবং নীলগঞ্জ ইউনিয়নে সেন্টার ভিত্তিক বার্ষিক সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ‘সুইমসেফ: জীবনের জন্য সাঁতার’ কার্যক্রমে সফলভাবে উত্তীর্ণ শিশুরা বয়স ভিত্তিক ৪টি গ্রুপে প্রতিযোগিতায় অংশ নেয়।   বয়স ভিত্তিক ৪টি গ্রুপ গুলো হলো ৬ থেকে ৮ বছরের ছেলে, মেয়ে  ৯ থেকে ১০ বছরের ছেলে এবং মেয়ে। প্রতি গ্রুপে ৩জন করে ১ম, ২য় এবং ৩য় স্থান নির্বাচন করা হয়। প্রতিযোগিতায় সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য, ভিআইপিসি সদস্য, শিক্ষক, ইমাম, শিশুদের অভিভাবক এবং গ্রামবাসী উপস্থিত ছিলেন।
ইউপি সদস্য মোঃ খলিল মল্লিক বলেন, ‘প্রতিযোগিতাটি একটি  সময়োপযোগী কার্যক্রম ভবিষ্যতে চলমান রাখা দরকার’। তিনি কার্যক্রমটি চলমান রাখতে অনুরোধ করেন ও সহযোগিতার আশ্বাস দেন।  অভিভাবকদের মধ্যে মোঃ আব্দুল মজিদ বলেন, ‘সাঁতার কার্যক্রম শিশুদের জীবন রক্ষায় বিশেষ ভুমিকা রেখেছে’।
অনুষ্ঠান শেষে বিজয়ী  শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশ নেয়া সকল শিশুকে সান্ত্বনা পুরস্কার দেয়া হয়। সিআইপিআরবি ফিল্ড অফিসের প্রতিনিধিগণ অনুষ্ঠানে উপস্থিত থেকে কার্যক্রমটি সফলভাবে সম্পন্ন করেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর