1. admin@dipkanthonews24.com : admin :
পদ্মা সেতুতে রেলপথ নির্মাণ শেষ হবে ২০২৪ সালের জুনে: সেনাপ্রধান - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

পদ্মা সেতুতে রেলপথ নির্মাণ শেষ হবে ২০২৪ সালের জুনে: সেনাপ্রধান

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১০৪ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, ২০২৪ সালের জুনে পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় ১৭২ কিলোমিটার রেলপথের নির্মাণ কাজ শেষ হবে। এতে রাজধানীর সঙ্গে দক্ষিণ-পশ্চিমের ৯টি জেলা সংযুক্ত হবে।

মঙ্গলবার (৮ নভেম্বর) নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের নিজ গ্রাম করফায় বাবার নামে ১০ শয্যাবিশিষ্ট ‘অধ্যাপক শেখ মো. রোকন উদ্দিন আহমেদ মা ও শিশুকল্যাণ কেন্দ্রের নির্মাণকাজ পরিদর্শন করেন সেনাপ্রধান। এ সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সেনাপ্রধান রেল সংযোগ নির্মাণকাজ পরিদর্শন করেন। পরে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এবং মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক চত্বরে সুধী সমাবেশে যোগ দেন।

ছেলেবেলার স্মৃতিচারণ করে সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ বলেন, ‘করফা গ্রাম আমার পৈতৃক ভিটা। স্বাধীনতা যুদ্ধের সময় এখানে আমি ছিলাম। স্বাধীনতা যুদ্ধে আমার বাবার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।’

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন সেনাপ্রধানের স্ত্রীসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ও নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

নড়াইলের করফা গ্রামের সন্তান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ২০২১ সালের ২৪ জুন তিন বছরের জন্য সেনাপ্রধান হিসেবে নিয়োগ পান।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!