1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালী প্রায় আড়াই বছর পর ছাত্রলীগের নবগঠিত কমিটি অনুমোদন - দ্বীপকন্ঠ নিউজ ২৪
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাথরঘাটায় ৪২ মণ সামুদ্রিক মাছসহ আটক -১৩ কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন কাঠালিয়ায় সাপের কামড়ে নারীর মৃত্যু বাউফলে ছাগল চোর আটক, এলাকাবাসীর গনধোলাই ‘লঞ্চে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি’ ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাহবুব-উল-আলম- শ্রেষ্ঠ থানা লালমোহন লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত মনপুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত মনপুরায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এমপি জ্যাকবের নগদ অর্থ বিতরন

পটুয়াখালী প্রায় আড়াই বছর পর ছাত্রলীগের নবগঠিত কমিটি অনুমোদন

আবদুল আলীম খান, পটুয়াখালী 
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ২৩০ বার পঠিত
Spread the love

আবদুল আলীম খান, পটুয়াখালী

পটুয়াখালী জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে মো সাইফুল ইসলামকে জেলা সভাপতি, মোঃ তানভীর হাসান আরিফকে সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ছাত্র নেতা মিনাল কান্তি পাইন (শান্ত) ।
রাজ পথে বেরে উঠা এই ছাত্র নেতা, বিগত দিনে তিনি সরাসরি রাজপথে থেকে দলীয় ও সাংগঠনিক কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেছিলো বলে জানিয়েছেন সাধারণ ছাত্ররা।
বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞাপ্তিতে আগামী এক বছরের জন্য ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে। এতে ৩৯জনকে সহসভাপতি, ৯জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ৭ জনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।
এছাড়াও একই বিজ্ঞাপ্তিতে ৬জনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!