1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা জন্মনিবন্ধন নাম্বারই হবে এনআইডি নাম্বার : মন্ত্রিপরিষদ সচিব বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার তজুমদ্দিনে মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ। অরক্ষিত মেঘনায় কোস্টগার্ড-নৌ-পুলিশের টহলের দাবী বাউফলে গহবধূকে পিটিয় হত্যা লালমোহনে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা শেখ হাসিনার সরকার বিনামূল্যে কৃষকদের সার ও বীজ দিচ্ছেন- এমপি শাওন শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা

পটুয়াখালী প্রায় আড়াই বছর পর ছাত্রলীগের নবগঠিত কমিটি অনুমোদন

আবদুল আলীম খান, পটুয়াখালী 
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১০৬ বার পঠিত

আবদুল আলীম খান, পটুয়াখালী

পটুয়াখালী জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে মো সাইফুল ইসলামকে জেলা সভাপতি, মোঃ তানভীর হাসান আরিফকে সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ছাত্র নেতা মিনাল কান্তি পাইন (শান্ত) ।
রাজ পথে বেরে উঠা এই ছাত্র নেতা, বিগত দিনে তিনি সরাসরি রাজপথে থেকে দলীয় ও সাংগঠনিক কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেছিলো বলে জানিয়েছেন সাধারণ ছাত্ররা।
বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞাপ্তিতে আগামী এক বছরের জন্য ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে। এতে ৩৯জনকে সহসভাপতি, ৯জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ৭ জনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।
এছাড়াও একই বিজ্ঞাপ্তিতে ৬জনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর