1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে ইয়াবাসহ অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফল-দুমকি মহাসড়কে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের অবরোধে আহত ২৫জন দুমকিতে ছাত্র বিক্ষোভে উত্তাল সরকারি জনতা কলেজ ও পবিপ্রবি ক্যাম্পাস লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা সকলকে নিয়ে স্মার্ট শহর গড়ে তোলা হবে – এমপি শাওন লালমোহন পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ডে আলোচনায় জসিম উদ্দিন ইকবাল লালমোহনে কোস্ট ফাউন্ডেশনের প্রজেক্ট লার্নিং শেয়ারিং সভা বাউফলে পানি নিস্কাশনের অভাবে ৮ শত হেক্টর আমনের বীজতলা ক্ষতিগ্রস্থ কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী, ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

পটুয়াখালীতে ইয়াবাসহ অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা গ্রেফতার

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৪০ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

পটুয়াখালী গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা সরবরাহকালে অবসর প্রাপ্ত পুলিশের এক এএসআই আটক হয়েছে। আটককৃত ওই ব্যক্তির নাম মো. আজিজুর রহমান হাওলাদার(৫৯)। শুক্রবার পায়রা পটুয়াখালী-বরিশাল সড়কের পায়রা সেতুর টোলপ্লাজা থেকে তাকে আাটক করা হয়েছে।

পটুয়াখালী ডিবি পুলিশের অফিসার ইনচার্জ একেএম আজমল হুদার নেতৃত্বে এসআই এম নজরুল ইসলাম, এএসআই মোঃ সাইদুল ইসলাম এ অভিযান চালায়।

শনিবার পটুয়াখালী ডিবি পুলিশের অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার বরাত দিয়ে ডিবি পুলিশ বলেন-অবসর প্রাপ্ত পুলিশের এএসআই আজিজুর রহমান হাওলাদার র্দীঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে-এমন তথ্য নিভর্রযোগ্য সুত্র তাদের নিশ্চিত করেন।

এসময় আজিজুর রহমান পুলিশ পরিচয় টোলপ্লাজা অতিক্রম করলে ডিবি পুলিশ তাকে আটক করেন। তার দেহ তল্লাশী করে একটি জ্যামিতি বক্সের মধ্যে ১৫শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!