1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে সংবর্ধনা জন্মনিবন্ধন নাম্বারই হবে এনআইডি নাম্বার : মন্ত্রিপরিষদ সচিব বরগুনায় নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার তজুমদ্দিনে মুক্তিপণের দাবীতে ১৫ জেলে অপহরণ। অরক্ষিত মেঘনায় কোস্টগার্ড-নৌ-পুলিশের টহলের দাবী বাউফলে গহবধূকে পিটিয় হত্যা লালমোহনে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা শেখ হাসিনার সরকার বিনামূল্যে কৃষকদের সার ও বীজ দিচ্ছেন- এমপি শাওন শেখ হাসিনার উপহারের ঘর উপকূলে ঝড় তুফানে গৃহহীন মানুষের আশ্রয়ের ঠিকানা- এমপি শাওন লাহার হাট-ভেদুরিয়া আঞ্চলিক কমিটির সম্পাদক হেলাল উদ্দিন চরফ্যাশনে বিদ্রোহীর চাপে ডুবল নৌকা

বাউফলে পাকা ভবনসহ ব্যবসা প্রতিষ্ঠান গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৩৪ বার পঠিত

তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল 

পটুয়াখালীর বাউফলের নওমালা ইউপির নগরের হাট এলাকায়  ভেকু মেশিন দিয়ে (মাটি কাটার যন্ত্র) দিয়ে একটি পাকা ভবনসহ ব্যবসা প্রতিষ্ঠান  গুঁড়িয়ে  দেয়া হয়েছে। সোমবার দিবাগত রাত তিনটার দিকে ওই ঘটনা ঘটেছে।
জানা গেছে, প্রায় পাঁচ মাস আগে নগরের হাট এলাকার ১৫৮৮ খতিয়ানের ৩০৪ নম্বর দাগের পৌনে ছয় শতাংশ জমির ক্রয় সূত্রে মালিক হন একই এলাকার মোঃ মিজানুর রহমান ওরফে স্বপন সরদার (৪১)। ওই জমিতে তিনি সমপ্রতি একটি পাকা ভবন নির্মাণ করেন এবং ওই ভবনে মেসার্স সরদার এন্টারপ্রাইজ নামের রড, সিমেন্টের ব্যবসা প্রতিষ্ঠানের কার্যক্রম চালিয়ে আসছিলেন। গত সোমবার দিবাগত রাত তিটার দিকে প্রতিপক্ষ একই এলাকার আল আমিন একটি ট্রাকে করে ভেকু মেশিন (মাটি কাটার খনন যন্ত্র) এনে পাকা ভবন ওই ব্যবসা প্রতিষ্ঠানটি গুঁড়িয়ে দেন।
ভবনের মালিক মিজানুর রহমান বলেন, ‘আল আমিন আমার পাকা ভবনটিসহ ব্যবসা কিনে নেয়ার প্রস্তাব দেয়। এতে আমি রাজি না হওয়ায় তিনি আমাকে দেখে নেয়ার হুমকি দেন। একপর্যায়ে তিনি  আমার কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। বিষয়টি আমি স্থানীয় লোকজনদের যানাই। এতে আল আমিন ক্ষুদ্ধ হয়ে ভেকু মেশিন এনে আমার ব্যবসা প্রতিষ্ঠান গুঁড়িয়ে দিয়েছে। এতে আমার ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে আল আমিন বলেন, ‘অভিযোগ সত্য না। আমি এক বছর ধরে এলাকার বাইরে। আমার অনুপস্থিতিতে  মিজানুর রহমান জোরপূর্বক আমার জায়গা দখল করে পাকা ভবন নির্মাণ করেছেন। তা ছাড়া ওই জায়গা নিয়ে মামলা চলমান আছে। আদলত  উভয় পক্ষকে  স্থগিত  রাখার জন্য নির্দেশ দিয়েছেন।
বাউফল থানার ওসি আল মামুন সত্যতা নিশ্চিত করে বলেন,‘খবর পেয়ে ওই রাতেই পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর