1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :

ভুল নাম্বারে গেল ১ লক্ষ ২৩ হাজার টাকা, দুশ্চিন্তায় ব্যবসায়ী

জাহিদ দুলাল
  • প্রকাশিত : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৯০ বার পঠিত

জাহিদ দুলাল, লালমোহন

ভোলার লালমোহনে এক বিকাশের দোকানদার ভুল করে ১ লক্ষ ২৩ হাজার টাকা বিকাশ করেছেন। এনিয়ে দুশ্চিন্তায় রয়েছেন ভুক্তভোগী ওই ব্যবসায়ী। এ ঘটনায় লালমোহন থানায় সাধারণ ডায়েরী করেছেন তিনি।
জানা যায়, উপজেলার লালমোহন ইউনিয়নের ফুলবাগিচা বাজারে দীর্ঘদিন যাবত ফার্মেসী ব্যবসা করছেন মো. মনির। ফার্মেসী ব্যবসার পাশাপশি সে বিকাশের টাকাও লেনদেন করেন। গত ১১ নভেম্বর রাত প্রায় ১২টার দিকে ৪টি নাম্বারে ১ লক্ষ ২৩ হাজার টাকা বিকাশ করেন তিনি। যার মধ্যে ০১৮৩৮২৩৫৩৩২ নাম্বারে ২৩ হাজার, ০১৮৩৩৯৩৭৭৯২ নাম্বারে ২৫ হাজার, ০১৮৫২৮৭০৬২ নাম্বারে ২৫ হাজার এবং ০১৮৫৭০৯৫৭২৭ নাম্বারে ৫০ হাজার টাকা পাঠান ব্যবসায়ী মনির। এরপর তিনি জানতে পারেন যে নাম্বারগুলোতে টাকা পাঠানো হয়েছে সেগুলো ভুল নাম্বার ছিল।
ভুক্তভোগী ব্যবসায়ী মো. মনির বলেন, যার কাছে টাকা পাঠানোর কথা ছিল সেখানে টাকা না পাঠিয়ে ভুল করে অন্য নাম্বারে টাকা পাঠিয়ে দেন তিনি। পরে যখন বুঝতে পারেন টাকা পাঠানোর নম্বরগুলো ভুল হয়েছে, তখন সেই নাম্বারগুলোতে কল করলে সবগুলো নাম্বার বন্ধ পান তিনি ।
এব্যাপারে লালমোহন থানার ওসি মো. মাহাবুবুর রহমান বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি থানায় জিডি করার পর থেকে ওই টাকা উদ্ধারের জন্য বিভিন্নভাবে কাজ চলছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর