1. admin@dipkanthonews24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :

বোরহানউদ্দিনে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা । হত্যার চেষ্টার অভিযোগ

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৫৬ বার পঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

জমিজমা বিরোধের জেড় ধরে বীরমুক্তিযোদ্ধা ও তার ছেলেকে হত্যার চেষ্টা, আহত -২ ।  ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া  ( ৯ নং ওয়ার্ড) লতিফ ফকির বাড়ির বীরমুক্তিযোদ্ধা আঃ মোতালেব ( ৭০) পিং মৃত জোনাব আলী ও তার একমাত্র ছেলে মোঃ নুরনবী কাজল ( ৩৭) কে জমিজমা বিরোধের জের ধরে একই বাড়ির সৎ ভাতিজা আঃ রহমান তার স্ত্রী সাহিদা বেগম ও ছেলে রাজিব  মিলে হত্যার উদেশ্য হামলা করেন। এ ব্যপারে বীরমুক্তিযোদ্ধা আঃ মোতালেব এই প্রতিবেদককে জানান, আমার বাড়ির তোফায়েল হাজীর সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে বিরোধ চলছে।
গত ১৩ ই নভেম্বর রোজ রবিবার সকাল ৭.৩০ মিনিটের সময় আমার ভাতিজা জাহাঙ্গীর সুপারি গাছে সার দিচ্ছে এই অবস্থায় আঃ রহমান গংরা তার উপর আক্রমন করেন। আমি এবং আমার ছেলে বাধা দিলে আমাদেরকে হত্যার উদেশ্য বেদড়ক ভাবে মারধর করেন। আহত অবস্থায় স্থানীয় লোকজন বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করার পর চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে আছি। আর ও জানান তোফায়েল হাজীর নির্দেশে আঃ রহমান গংরা আবার যেকোন মুহুর্তে হামলা করতে পারে। আমি ও আমার পরিবার নিরাপত্তা হিনতায় ভুগতেছি।
আঃ রহমান এলাকার চিহ্নিত চাঁদাবাজ, ধান্ধাবাজ, তার এটাই হল কাজ। এ ব্যাপারে আঃ রহমানের সাথে এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে এই প্রতিবেদককে জানান, আমার জমি তারা দখল করতে আসলে আমি ও আমার পরিবার বাধা দিলে তারা এই ঘটনা ঘটায়। আমি ও আহত হয়ে বোরহানউদ্দিন স্বাস্থ্য  ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছি।
এ ব্যপারে বোরহানউদ্দিন থানার অফিসার মোঃ মনির হোসেন মিয়া জানান, বীরমুক্তিযোদ্ধা আঃ মোতালেব এর কাছ থেকে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করব।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর