1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে দুদকের পক্ষ থেকে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ - দ্বীপকন্ঠ নিউজ ২৪
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

লালমোহনে দুদকের পক্ষ থেকে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

জাহিদ দুলাল
  • প্রকাশিত : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল,লালমোহন

দুর্নীতি প্রতিরোধ সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি এবং দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে ভোলার লালমোহনে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসার ৩৫০ জন শিক্ষার্থীর মধ্যে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, বরিশাল এর সহযোগিতায় এ উপকরণ বিতরণ করা হয়। মাদ্রাসার হলরুমে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ¦ আব্দুল গনি মাস্টারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ¦ আব্দুর বর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি আব্দুল খালেক সওদাগর, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন রিপন শান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মো. জাহিদুল ইসলাম প্রমূখ।

আলোচনা সভায় বক্তরা বলেন, আমরা কেহ দুর্নীতি করব না, দুর্র্নীতি মানব না এবং দুর্নীতি সইব না। আমরা সবসময় সততার অনুশীলন কবর। পৃথিবীতে একটি ভালো জিনিস আছে তা হলো সুশিক্ষা। সুশিক্ষিত ব্যাক্তি কখনই কোন অন্যায় বা দুর্নীতি করতে পারে না। তাই আমাদের সকলের শপথ হোন আমরা দুর্নীতি কে না বলব। দেশ প্রেম ও সততা নিয়ে জীবন যাপন করবো। আমরা সত্য কথা বলব, সৎ পথে চলব এবং সততার অনুশীলন করবো।
এসময় অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাদ্রাসার সুপার মাও: মোঃ মতিউল ইসলাম, সহ-সুপার মাও: মোঃ ছালেহ উদ্দিন, শিক্ষক মো. আব্দুল মান্নান লিটন, মাও: এরশাদ উল্যাহ, মাও: আল এমরান, মো. সোহাগ, মাহবুবুর রহমান, মাও: আবু তাহের, হাসান শাহাজাদা, মো. রিয়াদ উদ্দিন প্রমূখ। আনুষ্ঠান সঞ্চালনা করেন মাদ্রাসার শিক্ষক মাও: মো. হেলাল উদ্দিন। আলোচনা শেষে ৩৫০ শিক্ষার্থীর মধ্যে টিফিন বক্স বিতরণ করেন অতিথিবৃন্দ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!