1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে গহবধূকে পিটিয় হত্যা - দ্বীপকন্ঠ নিউজ ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে ভিক্ষুকের সাথে প্রতারণা বাউফলে ময়লার স্তুপে থেকে লোহা, প্লাস্টিক কুরিয়ে চলছে এক পরিবারের জীবিকা তজুমদ্দিনের চরে কুকুরের কামড়ে হরিণের মৃত্যু লালমোহনে যৌথ উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় পানি উন্নয়ন বোর্ড’র তরিকুল’র বিরুদ্ধে অবৈধ লেনদেনের অভিযোগ শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ নির্মাণের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এশিয়ান টিভি- এমপি শাওন বাউফল বিতর্কিত পাঠ্যক্রম বাতিরের দাবিত মানববন্ধন মনপুরা শিশু-কিশোর ফুটবল একাদশ ফাইনাল খেলা অনুষ্ঠিত ভোলায় প্রেমিকের হাত ধরে নববধূ উধাও কলাপাড়ায় অর্ধশত অসহায় ভূমিহীন পরিবার উচ্ছেদ আতংকে নির্ঘুম রাত কাটাচ্ছে

বাউফলে গহবধূকে পিটিয় হত্যা

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ২৭ বার পঠিত

তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল

পটুয়াখালীর বাউফলে হালিমা বেগম (২৪) নামে এক গহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকালে উপজলার ৫০শয্যা স্বাস্থ কমপ্লক্স থেকে এই মরদহটি উদ্ধার করা হয়।
জানাগেছ, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার চদ্রদ্বীপ ইউনিয়নের মটরসাইকেল চালক রাকিব মুন্সি (২৭) তার স্ত্রী হালিমা বেগমকে মারধর করে। অচতন হয়ে পরলে গতকাল বুধবার ভাররাতে তেঁতুলিয়া নদী পাড় হয়ে বাউফল উপজলা স্বাস্থ কমপ্লক্স নিয়ে আসে। ওই সময় রাকিব মুন্সি  তার শ্যালিকা আখিনুরক ফোন জানায় বাউফল হাসপাতাল চলে আসতে। আখিনুর জানায়, তার বোনের দুইটি শিশু সন্তান রয়ছে। তার দুলাভাই প্রায়ই তাকে নির্মম ভাবে মারধর করতো। গতকাল তাকে হত্যা করে হাসপাতালে ফেলে রেখে পালিয়েছে। এর আগে একটি শিশু সন্তান সে নিজই বিছানা থেকে ফেলে দিয়ে হত্যা করেছে। হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মিরাজুল ইসলাম জানান, তাকে মেরে ফলার পর হাসপাতাল নিয় আসা হয়েছে। তবে কি কারন মারা গেছে তা জানা যায় নি।
বাউফল থানার ওসি আল মামুন জানান, মত্যুর প্রকত রহস্য উম্মাচনের জন্য মরদহটি পটুয়াখালী মর্গ পাঠানা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর